Thu. Jan 23rd, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

তিন মাসে তিনবার পাকিস্তান সফর করবে বাংলাদেশ

1 min read

স্পোর্টস ডেস্ক:: অবশেষে বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে সমঝোতায় পৌঁছেছে দুই বোর্ড। পাকিস্তান ক্রিকেট বোর্ড এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছে। সিদ্ধান্ত হিসেবে তিন দফায় পাকিস্তান সফর করবে বাংলাদেশ। পাকিস্তানের মাটিতে জানুয়ারি, ফেব্রুয়ারি ও এপ্রিলে তিন টি-টোয়েন্টি, দুটি টেস্ট ও একটি ওয়ানডে খেলবে বাংলাদেশ দল।

তবে গত রোববার বোর্ড সভা শেষে পাকিস্তান সফরের ব্যাপারে অনিশ্চয়তার কথা জানিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সোমবার দুবাইয়ে আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহরের সঙ্গে দেখা করতে যান নাজমুল। সেখানে এসে যোগ দেন পাকিস্তান ক্রিকেট বোর্ড সভাপতি এহসান মানিও।

আইসিসি চেয়ারম্যানকে নিয়ে আলোচনার পর এলো বাংলাদেশের পাকিস্তান সফরের চূড়ান্ত ঘোষণা। পাকিস্তান ক্রিকেট বোর্ড সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে ২৪ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত প্রথম দফায় লাহোরে গিয়ে তিনটি টি-টোয়েন্টি খেলে আসবে বাংলাদেশ।

কয়েকদিন পর ৭ ফেব্রুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি খেলবে প্রথম টেস্ট। সেই টেস্ট খেলেও দেশে ফিরে আসবে দল। আবার এপ্রিল মাসে পাকিস্তান যাবে বাংলাদেশ। ৩ এপ্রিল করাচিতে একমাত্র ওয়ানডে খেলার পর ৫ এপ্রিল থেকে সেখানেই হবে দ্বিতীয় টেস্ট।

ট্যুর সূচি

২৪ জানুয়ারি – প্রথম টি-টোয়েন্টি (লাহোর)
২৫ জানুয়ারি- দ্বিতীয় টি-টোয়েন্টি (লাহোর)
২৭ জানুয়ারি- তৃতীয় টি-টোয়েন্টি (লাহোর)

৭- ১১ ফেব্রুয়ারি- প্রথম টেস্ট (রাওয়ালপিন্ডি)

৩ এপ্রিল- একমাত্র ওয়ানডে (করাচি)
৫ – ৯ এপ্রিল- দ্বিতীয় টেস্ট (করাচি)

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.