Fri. Dec 6th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

দ্বন্দ্ব নিরসনে কুলাউড়া বিএনপিতে স্বস্তি, সম্মেলন ৩১ জুলাই

1 min read

কুলাউড়া উপজেলা বিএনপির কাউন্সিলকে কেন্দ্র করে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ এম নাসের রহমানের সাথে কুলাউড়া উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আবেদ রাজার মধ্যে বিরাজমান দ্বন্দ্বের নিরসন হয়েছে। কেন্দ্রীয় বিএনপি নেতৃবৃন্দের হস্তক্ষেপেই এমন ইতিবাচক ফলাফল।

 

সোমবার (২২ জুলাই) সোমবার মৌলভীবাজার জেলা বিএনপি সভাপতি এম নাসের রহমানের ঢাকাস্থ বনানী অফিসে এই সমঝোতা বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকে বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ডা. এ. জেড. এম. জাহিদ হোসেন ও সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবনের উপস্থিত ছিলেন।

 

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৩১ জুলাই কুলাউড়া উপজেলা বিএনপি’র কাউন্সিলের সিদ্ধান্ত গৃহীত হয়।

 

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ফয়জুল করিম ময়ূন, সহ-সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক হেলু মিয়া, সাংগঠনিক সম্পাদক বকশী মিছবাহ উর রহমান, বিএনপির সিনি. যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন ভুঁইয়া, যুগ্ম আহ্বায়ক মো. রফিক আহমদ, বিএনপি নেতা ময়নুল হক বকুল প্রমুখ।

 

এর সত্যতা নিশ্চিত করে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান জানান, জেলা সভাপতি নাসের রহমান ও বিএনপি নেতা অ্যাড. আবেদ রাজার মধ্যকার যে ভুল বুঝাবুঝি সৃষ্টি হয়েছিলো তা নিরসন করে দিয়েছে কেন্দ্রীয় বিএনপি। জেলা বিএনপির তত্ত্বাবধানে আগামী ৩১ জুলাই উপজেলার কাউন্সিল কুলাউড়ায় অনুষ্ঠিত হবে।

 

উল্লেখ্য, পূর্ব নির্ধারিত সময়সূচি হিসেবে গত ৩০ জুন কুলাউড়া উপজেলা বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। ওইদিন হঠাৎ জেলার হস্তক্ষেপে কাউন্সিল স্থগিত হয়। মূলত ওই দিনের ঘটনা থেকে নাসের রহমান ও আবেদ রাজার মধ্যে মণোমালিণ্য সৃষ্টি হয়। আবেদ রাজাকে উপজেলা বিএনপির আহ্বায়ক পদ থেকে অপসারণ করে পরবর্তীতে আবারো ২০ জুলাই শনিবার মৌলভীবাজারে পৌর মিলনায়তনে কুলাউড়া বিএনপির কাউন্সিলের ঘোষণা করে জেলা বিএনপি।

 

এ নিয়ে নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও হতাশার সৃষ্টি হয়। পরে কেন্দ্রের হস্তক্ষেপে দ্বন্ধ নিরসন নতুন কাউন্সিলের তারিখ ঘোষণা হওয়ায় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.