Wed. Oct 16th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

দ্বিতীয়বার ‘মামুজান’ হবেন সালমান খান

1 min read

আমাদের রাজপুত্র আহিল এসে গেছে।’ অর্পিতা খানের স্বামী আয়ুশ শর্মা ২০১৬ সালের ২৯ মার্চ টুইটারে একটি ছবি পোস্ট করে জানিয়েছেন তাঁর বাবা হওয়ার সুসংবাদ। অর্পিতা খানকে চিনলেন না? সালমান খানদের তিন ভাইয়ের একমাত্র আদরের বোন। সেবার সালমান প্রথমবারের মতো মামা হয়েছিলেন। আর মুম্বাই মিররের প্রতিবেদন অনুযায়ী, আবারও মামা হবেন তিনি।

 

যিনি সালমান খানকে এতটুকু হলেও জানেন, তিনি জানেন যে সালমান খান মামা হিসেবে দশে দশ। কিছুদিন পর পরই তিনি আহিলের (৩) সঙ্গে ভিডিও দেন। সেই ভিডিও বার্তা দেয়, মামা-ভাগনে যেখানে, বিপদ নেই সেখানে। ভাগনের জন্য সালমান মাঝেমধ্যে ঘোড়া হন। দুজনে মিলে এই খেলছেন তো এই খুনসুটিতে মেতে আছেন। এবার সেই দলে আরও একজন যুক্ত হবে। আহিলও খেলার সঙ্গী হিসেবে পাবে সত্যিকারের মানুষ পুতুল।

 

অর্পিতা খান শর্মা ও আয়ুশ শর্মা খুব শিগগির দ্বিতীয় সন্তানের মা-বাবা হতে যাচ্ছেন। আর দ্বিতীয়বার ‘মামুজান’ হবেন সালমান খান।

 

সালমান খানের আদরের এই বোন সেলিম খানের (সালমানের বাবা) দত্তক নেওয়া সন্তান। একদিন মুম্বাইয়ের একটি ফুটপাতের পাশ দিয়ে দ্বিতীয় স্ত্রী হেলেনকে নিয়ে সেলিম খান গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। তখন ফুটপাতে মায়ের কোলে কাঁদছিলেন আজকের অর্পিতা। কান্নারত দেখে অর্পিতাকে বাসায় নেন তাঁরা। পরে দত্তক নেন। ফুটপাতের সেই শিশুই আজকের অর্পিতা।

 

২৯ বছর বয়সী অর্পিতা লন্ডনের একটি ফ্যাশন কলেজে পড়েছেন। ফ্যাশন মার্কেটিং অ্যান্ড ম্যানেজমেন্টে স্নাতক অর্পিতা। এখন কাজ করছেন মুম্বাইয়ের একটি ইন্টেরিয়র ডিজাইনিং ফার্মে।

 

২০১৪ সালের ১৮ নভেম্বর অর্পিতা খান ও দিল্লির ব্যবসায়ী আয়ুশ শর্মা গাঁটছড়া বাঁধেন। সেই বিয়ের অনুষ্ঠানেই পাঁচ বছরের দ্বন্দ্বের অবসান ঘটিয়ে কোলাকুলি করেন বলিউডের বাদশাহ শাহরুখ ও সালমান খান। আমির খানও উপস্থিত ছিলেন সেই বিয়েতে।

 

অর্পিতার ব্যবসায়ী স্বামী আয়ুশ শর্মাকে বড় পর্দায় দেখা গেছে ২০১৮ সালে, সালমান খান প্রযোজিত ‘লাভযাত্রী’ ছবিতে।

 

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA