নর্থ-ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ(NEUB) ভিসি’র সাথে বঙ্গবীর ওসমানী জন্ম শতবার্ষিকী উদযাপন পরিষদ প্রতিনিধিদলের মতবিনিময়

বঙ্গবীর জেনারেল এম এ জি ওসমানী জন্ম শতবার্ষিকী উদযাপন পরিষদের একটি প্রতিনিধিদল আজ ২৫ জুন বিকেলে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ( NEUB)-এর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. আতফুল হাই শিবলীর সাথে সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে প্রতিনিধিদল বঙ্গবীর ওসমানী জন্ম শতবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় বিস্তারিত কর্মসূচির মধ্য দিয়ে উদযাপনের ব্যাপারে উপাচার্যের সাথে মতবিনিময় করেন। প্রতিনিধিদলের পক্ষ থেকে আয়োজনকে সর্বাত্মক সুন্দর ও সার্থক করতে উপাচার্য মহোদয়ের পরামর্শ ও সার্বিক সহযোগিতা কামনা করা হয় ।

প্রতিনিধিদলে ছিলেন বঙ্গবীর এম,এ,জি,ওসমানী জন্ম শতবার্ষিকী উদযাপন পরিষদের সদ্স্য-সচিব ও প্রধান সমন্বয়ক, দৈনিক সিলেট সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান, পরিষদের ভাইস-চেয়ারম্যান ও সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আকঞ্জি, পরিষদের যুগ্ম সদস্য-সচিব ও বাংলা টিভি’র সিলেট ব্যুরো চিফ আবু তালেব মুরাদ এবং  প্রদর্শনী ও মেলা উপ-পরিষদের যুগ্ম-আহ্বায়ক, সিলেট মিডিয়ার সভাপতি আহমেদ বকুল।

উদযাপন পরিষদের আমন্ত্রণ ও যোগাযোগ বিষয়ক উপ-পরিষদের যুগ্ম-আহ্বায়ক, উপাচার্য মহোদয়ের একান্ত সচিব শাহ মনসুর আলী নোমান এবং প্রচার উপ-পরিষদের সদস্য সাংবাদিক ইজাজুল হক প্রতিনিধিদলে অন্তর্ভূক্ত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.