Sat. Jan 25th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

নাচোলে বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতাকে স ম্মাননা প্রদান

1 min read

একেএম.জিলানী নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) :
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ভিন্ন ভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে “আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষ ও বেগম রোকেয়া দিবস” পালিত হয়েছে। “নারী-পুরুষ সমতা রুখতে পারে সহিংসতা” প্রতিপাদ্যকে ধারণ করে নাচোল উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের আয়োজনে ও বেসরকারি উন্নয়ন সংস্থা ডাসকো’র সহযোগিতায় এ কর্মসূচী পালিত হয়। এর মধ্যে মানবন্ধন, নারী সমাবেশ, আলোচনাসভা ও জয়িতা অন্বেষণের আওতায় বিভিন্নক্ষেত্রে সফল স্থানীয় ৫ জয়িতাকে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।
সংবর্ধিত জয়িতা ৫ নারী হচ্ছেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নেজামপুর ইউনিয়নের জোকগোকুল গ্রামের দাসু বর্মনের মেয়ে শ্রীমতি বর্ণিতা বর্মন, শিক্ষা ও চাকুরিতে সাফল্য অর্জনকারী নারী কসবা ইউনিয়নের কালইর গ্রামের কামরুজ্জামানের মেয়ে কামরুন নাহার খাতুন, সফল জননী নারী নাচোল পৌরসভার ইসলামপুর মহল্লার ইসমাইল হোসেনের মেয়ে ইরাতন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন জীবন শুরু করেছে যে নারী পৌর এলাকার কলেজপাড়া মহল্লার রবিউল ইসলামের মেয়ে নাতিসা খাতুন এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন নাচোল ইউনিয়নের সংরক্ষিত ইউপিসদস্য নাসিমা খাতুন।
এ উপলক্ষ্যে গতকাল সকাল সাড়ে দশটায় নাচোল উপজেলা পরিষদ হলরুমে ইউএনও সাবিহা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন,নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা প্রভাতী মাহাতো, নাচোল থানার এসআই শিশির, নাচোল খুরশেদ মোল্লা সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক রোকেয়া বেগম।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.