Tue. Oct 15th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

নিউইয়র্কে বাংলাদেশ সোসাইটি’র নির্বাচন : রব-রুহুল পরিষদের মতবিনিময় সভা

1 min read

নিউইয়র্ক : বাংলাদেশ সোসাইটি ইনক’র আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী ‘রব-রুহুল’ প্যানেলকে সোসাইটির সেরা প্যানেল হিসেবে উল্লেখ করে বক্তারা বলেছেন, এই প্যানেলের সভাপতি পদপ্রার্থী আব্দুর রব মিয়া ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী রুহুল আমীন সিদ্দিকী উভয়ে যোগ্যতার সাথে বৃহত্তর নোয়াখালী সোসাইটি আর রুহুল আমিন সিদ্দিকী দীর্ঘদিন বাংলাদেশ সোসাইটিতে নেতৃত্ব দিয়েছেন। তাদের মতো প্যানেলটির অন্যান্য প্রার্থীরাও যোগ্য। নবীন-প্রবীণের সমন্বয়ে ‘রব-রুহুল’ প্যানেল গঠন করা হয়েছে। তাই সোসাইটি তথা কমিউনিটির নেতৃত্বে ‘রব-রুহুল’ প্যানেলের বিকল্প নেই। বক্তারা আগামি ২০ অক্টোবরের নির্বাচনে এই প্যানেলকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান। গত ১৬ সেপ্টেম্বর জ্যাকসন হাইটসের তিতাস রেষ্টুরেন্টে মতবিনিময় সভায় বক্তারা এ আহবান জানান।

 

বক্তারা বলেন, বর-রুহুল পরিষদ সোসাইটির কল্যাণ চায় বলে শুরু থেকে নির্বাচনে বিজয়ের প্রস্তুতি নিয়ে গঠণতান্ত্রিকভাবে নির্বাচনে কাজ চালিয়ে আসছে। এ প্যানেলের কর্মতৎপরতা, নির্বাচনী ইস্তেহার এবং সাধারণ ভোটারদের গণজোয়ার দেখে একটি মহল নির্বাচনকে বানচাল করার লক্ষ্যে সোসাইটি ও নির্বাচন কমিশনের নামে মামলা টুকে দেয়। এ মামলার কারণে গুটি কয়েকজন ফায়দা হাসিল করলেও আমাদের প্রানপ্রিয় সোসাইটি আর্থিকভাবে অনেক ক্ষতিগ্রস্থ হয়েছে। নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে যারা মামলা দিয়ে সোসাইটিকে প্রশ্নবিদ্ব করেছেন, তাদের উপরই এর দায়িত্ব বত্বায়।

 

বক্তারা আরো বলেন, আমরা নির্বাচনের জন্য এখনও প্রস্তুুত। নির্বাচন কমিশন কর্তৃক আগামি ২০ অক্টোবর অনুষ্ঠেয় নির্বাচনে সম্মানিত সাধারণ ভোটাররা আবারও উৎসাহ উদ্দীপনা নিয়ে ভোটাধিকার প্রয়োগ করে বলে আমরা আশাবাদী। তারা আসন্ন নির্বাচনে সময়ের পরীক্ষিত সৈনিক রব-রুহল পরিষদকে নির্বাচিত করার জন্য ভোটারদের প্রতি উদাত্ত আহবান জানান।

 

সভায় সভাপতিত্ব করেন রব-রুহুল পরিষদের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আজিমুর রহমান বুরহান। যৌথভাবে পরিচালনা করেন সোসাইটির সভাপতি কামাল আহমেদ ও বর-রহুল পরিষদের সমন্বয়কারী জে মোল্লা সানি। বক্তব্য রাখেন, সভাপতি পদপ্রার্থী মো: রব মিয়া, সোসাইটির সাধারণ সম্পাদক ও বর্তমান সাধারণ সম্পাদক পদপ্রার্থী রুহুল আমিন সিদ্দিকী, কমিউনিটি এক্টিভিস্ট সারোয়ার হোসেন মোল্লা, টি. মোল্লা, বাসেদ রহমান, মাসুদুল হক সানু, জাহিদ মিন্টু, সবুর হোসেন জাহাঙ্গীর, ফারুকুল ইসলাম ফারুক, আলভী নিজাম, খায়রুল ইসলাম খোকন, আমিনুল ইসলাম চৌধুরী, মো: নাঈমুর রশিদ, মো: রফিকুল ইসলাম, মো: নূরুল হাসান, মো: লুৎফর রহমান, মো: কাজল ইসলাম, আবুল কালাম ভূইঁয়া, আজাদ বাকির, নওশদ হোসেন, মাইমুল উদ্দিন মাহবুব, প্রবীপ ভট্টাচার্য্য, সিরাজুল হক জামাল, মনির হোসেনসহ আরো অনেকে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA