নিউইয়র্কের ব্রঙ্কসে এটর্নি মঈন চৌধুরী ঈদ আনন্দ মেলা ১৫ জুলাই, সকল প্রস্তুতি সম্পন্ন

নিউইয়র্কে বাঙালী অধ্যুষিত ব্রঙ্কসে আগামী ১৫ জুলাই রোববার অনুষ্ঠিত হতে যাচ্ছে এটর্নি মঈন চৌধুরী ঈদ আনন্দ মেলা। ব্রঙ্কসের পার্কচেস্টারের প্রাণকেন্দ্র স্টারলিং-পাডি এলাকায় ‘বাংলাদেশী-আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটি-ব্যান্ডস এবং বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস, নিউইয়র্ক ইনক এদিন দুপুর ১২টা থেকে সন্ধ্যে সাড়ে ৮টা পর্যন্ত জমজমাট এ ঈদ আনন্দ মেলার আয়োজন করেছে। ইতোমধ্যে মেলার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

মেলা কমিটির আহবায়ক প্রফেসার শেখ আল মামুন, ব্যান্ডস’র সভাপতি সোলায়মান আলী, সাধারণ সম্পাদক মো. শামীম মিয়া, বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস’র সভাপতি সাহেদ আহমদ এবং সাধারণ সম্পাদক শামীম আহমদ জানান, বাঙালী সংস্কৃতি ও দেশীয় পণ্যকে তুলে ধরার প্রয়াসে এ মেলার আয়োজন করা হয়েছে। দেশজ সংস্কৃতি ও ঐতিহ্যকে তুলে ধরতে নানা রঙে সাজিয়ে তোলা হবে পুরো মেলা প্রাঙ্গণ। ঐতিহ্যবাহী এ মেলায় বাংলাদেশী নানা ধরণের পোশাক প্রসাধন, রিয়েল এস্টেট, ফার্মেসি, গয়না, মজাদার খাবার, দেশীয় পিঠাসহ বিভিন্ন পণ্যের স্টল থাকবে। এ মেলায় মূলধারার রাজনীতিকসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

 

তারা জানান, এ মেলায় সবচেয়ে আলোড়ন সৃষ্টি করবে দেশ এবং প্রবাসের শিল্পীদের পরিবেশনায় জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। দর্শনার্থীরা প্রাণভরে উপভোগ করতে পারবেন শিল্পীদের অনন্য পরিবেশনা। মেলার বিশেষ আকর্ষণ থাকবে লোভনীয় র‌্যাফেল ড্র। বরাবরের মত এবারও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী এ মেলায় যোগ দেবেন বলে আয়োজকরা আশাবাদী। যা পরিণত হবে ব্রঙ্কসে স্মরণকালের বৃহৎ ঈদ আনন্দমেলায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *