Wed. Nov 13th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

নিউইয়র্কের ব্রঙ্কসে ভ্রাম্যমান কনস্যুলেট সেবা

1 min read

বাংলাদেশ কনস্যুলেট জেনারেল নিউইয়র্ক ভ্রাম্যমান কনস্যুলেট সেবা প্রদান করেছে ব্রঙ্কসে। বাংলাদেশ সোসাইটির সার্বিক সহযোগিতায় স্থানীয় সময় ২৪ আগস্ট শনিবার সকাল ১১ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত স্টারলিং-বাংলাবাজার এলাকার এশিয়ান ড্রাইভিং স্কুল পার্টি হলে এ সেবা প্রদান করা হয়। কনস্যুলেট সেবার মধ্যে ছিল বাংলাদেশী পাসপোর্ট নবায়ন ও সংশোধন, নো ভিসা রিকোয়ার্ড (এনভিআর), পাওয়ার অব অ্যাটর্নি, বাংলাদেশী অন্যান্য সনদ পত্র সত্যায়ন, এলাইড সার্টিফিকেট, ডুয়েল ন্যাশনাল সার্টিফিকেট, জন্ম নিবন্ধন সার্টিফিকেট, অবসরপ্রাপ্তদের জন্য এলিভ সার্টিফিকেট প্রদান ইত্যাদি।

 

 

নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের কনসাল চৌধুরী পারভীন সুলতানা, প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা উইং) মো. শামীম হোসেন সহ কনস্যুলেটের ৬ জন কর্মকর্তা কনস্যুলেট সেবা প্রদান করেন। ১০০ জনেরও বেশি প্রবাসী বাংলাদেশী কনস্যুলেট সেবা গ্রহণ করেন।

 

 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের কনসাল চৌধুরী পারভীন সুলতানা, প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা উইং) মো. শামীম হোসেন, বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহাম্মেদ, সিনিয়ার সহ-সভাপতি আবদুর রহিম হাওলাদার, সাধারণ সম্পাদক রুহুল আমীন সিদ্দিকী, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, স্কুল ও শিক্ষা বিষয়ক সম্পাদক আহসান হাবীব, কার্যকরি সদস্য আজাদ বাকীর প্রমুখ। এসময় কমিউনিটি নের্তৃবৃন্দ সহ বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।

কনসাল চৌধুরী পারভীন সুলতানা তার বক্তব্যে নিউইয়র্কে কনস্যুলেট জেনারেল কার্যালয়ের নিয়মিত কার্যক্রমের বাইরে বাংলাদেশী প্রবাসীদের দোরগোড়ায় এই সেবাটি চালিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় বাংলাদেশ সোসাইটির কর্মকর্তারা ব্রঙ্কসবাসীর দোরগোড়ায় কনস্যুলেট সেবা পৌঁছে দেয়ার জন্য বাংলাদেশ কনস্যুলেট জেনারেলকে ধন্যবাদ জানান।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA