নিউইয়র্কে ব্রঙ্কসের সেইফ হেল্থ মেডিকেল কেয়ার সোমবার থেকে পুনরায় খুলছে

প্রকাশিত:সোমবার, ০১ জুন ২০২০ ০৫:০৬

নিউইয়র্কে ব্রঙ্কসের সেইফ হেল্থ মেডিকেল কেয়ার সোমবার থেকে পুনরায় খুলছে

নিউইয়র্ক ডেস্কঃ নিউইয়র্কের ব্রঙ্কসে বাঙালি মালিকানাধীন অন্যতম স্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠান সেইফ হেল্থ মেডিকেল কেয়ার আগামী ১ জুন সোমবার থেকে পুনরায় খুলছে।
সেইফ হেল্থ মেডিকেল কেয়ারের কর্ণধার আমেরিকান বোর্ড সার্টিফাইড মেডিসিন বিশেষজ্ঞ মাউন্ট সাইনাই স্কুল অব মেডিসিনের সহকারী অধ্যাপক ও এল্মহার্স্ট হসপিটালের মেডিসিন বিভাগের এটেনডিং ফিজিশিয়ান ডা. মোহাম্মদ হেলাল উদ্দিন, এম.ডি, এবং সেইফ হেল্থ মেডিকেল কেয়ারের অফিস ম্যানেজার ডা. মো. আবুল হোসেন ইউএসএনিউজঅনলাইন.কমকে জানান, রোগীদের সুবিধার্থে ব্রঙ্কসের ১৩৮১ ক্যাসেলহিলের সেইফ হেল্থ মেডিকেল কেয়ার অফিস এবং নর্থ ব্রঙ্কসের ৩০৯৯ বেইনব্রিজের সেইফ হেল্থ মেডিকেল কেয়ার অফিস সকাল ১০ টায় খুলে দেয়া হবে। করোনা তান্ডবে বন্ধ থাকার পর সিটির আইন মেনে সোমবার থেকে সপ্তাহে ৭ দিনই সেইফ হেল্থ মেডিকেল কেয়ার অফিস নিয়মিত খোলা থাকবে।
সেইফ হেল্থ মেডিকেল কেয়ারের অফিস ম্যানেজার ডা. মো. আবুল হোসেন ইউএসএনিউজঅনলাইন.কমকে জানান, রোগীদের সুবিধার্থে ব্রঙ্কসের ১৩৮১ ক্যাসেলহিলের সেইফ হেল্থ মেডিকেল কেয়ার অফিস সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এবং নর্থ ব্রঙ্কসের ৩০৯৯ বেইনব্রিজের সেইফ হেল্থ মেডিকেল কেয়ার অফিস সকাল ১০ টা থেকে সন্ধ্যে ৭ টা পর্যন্ত খোলা থাকবে। তিনি জানান, সিটির নিয়ম মেনেই রোগীদের সব ধরনের স্বাস্থ্য চিকিৎসা দেয়া হবে। নতুন রোগীও গ্রহণ করা হবে। তাদের এখানে সকল হেল্থ ইনস্যুরেন্স গ্রহণ করা হয়। তবে যাদের হেল্থ ইনস্যুরেন্স নেই তাদেরও চিকিৎসার বিশেষ সুযোগ রয়েছে।
বাংলাদেশী-আমেরিকান ডা. মোহাম্মদ হেলাল উদ্দিন, এম.ডি জানান, তাদের সেবাসমূহের মধ্যে রয়েছে প্রাইমারী কেয়ার/ইন্টারনেল মেডিসিন, কার্ডিওলজী, পডিয়াট্রি এবং সাইকিয়াট্রিস্ট। অফিসেই রয়েছে ইকেজি, সনোগ্রাম, এলার্জি, রক্ত, প্রশাব পরীক্ষার ব্যবস্থা। ফ্লু, হজ্বসহ অন্যান্য ভ্যাকসিন, জব, স্কুল, টিএলসি সম্পর্কিত শারীরিক পরীক্ষা, ফ্রি ব্লাড প্রেসার ও ডায়াবেটিস চেক-আপের ব্যবস্থাসহ অনেক সেবাই রয়েছে তাদের প্রতিষ্ঠানে। তিনি বলেন, সুলভ মূল্যে সকল সেবার প্রতিশ্রুতিও রয়েছে তাদের।

নিয়মিত সকল নিরাপদ স্বাস্থ্য চিকিত্সা সেবার জন্য অ্যাপয়েন্টমেন্ট নিতে নর্থ ব্রঙ্কসের ৩০৯৯ বেইনব্রিজ অফিস ফোন: ৭১৮-৯৯৪-৭০০০ এবং ব্রঙ্কসের ১৩৮১ ক্যাসেলহিল অফিস ফোন: ৭১৮-৯৭৫-৭৪৩১ এ যোগাযোগের অনুরোধ জানিয়েছেন ডা. মো. আবুল হোসেন।

এই সংবাদটি 1,225 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •