নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের ইফতার

ডি লিট ডিগ্রি পাওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়েছে নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের ইফতার মাহফিলে।

 

শনিবার নিউ ইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে পালকি চায়নিজ সেকশনে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এতে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী ও সঞ্চালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরল আমিন বাবু।

 

প্রধান অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ডেইজি সারোয়ার।

 

জাকারিয়া চৌধুরী বলেন, “শোষণমুক্ত, বৈষম্যহীন সমাজ গঠনে এবং গণতন্ত্র, নারীর ক্ষমতায়ন, দারিদ্র দূরীকরণ ও আর্থ-সামাজিক উন্নয়নের মাধ্যমে সাধারণ মানুষের উন্নয়নে অসাধারণ ভূমিকা রাখার জন্যে জননেত্রী শেখ হাসিনাকে ডি লিট ডিগ্রি দিয়েছে ভারতের কবি নজরুল বিশ্ববিদ্যালয়। এ জন্যে মহানগর আওয়ামী লীগ তথা প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে শেখ হাসিনাকে অভিনন্দন জানাচ্ছি।”

 

 

ডেইজি সারোয়ার বলেন, “ বাংলাদেশে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সামনের নির্বাচনে আবারও নৌকা মার্কাকে বিজয় দিতে প্রতিটি প্রবাসীকে কাজ করতে হবে।”

এ সময় উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, নির্বাহী সদস্য শামসুল আবদিন, মহানগরের উপদেষ্টা মোস্তফা কামাল পাশা মানিক, সহ-সভাপতি মফিজুর রহমান, আবুল হুসেন, আব্দুল কাদের মিয়া, মো. আলমগীর মিয়া, যুগ্ম সম্পাদক খায়রোল ইসলাম খোকন ও আশরাফ আলী খান লিটন, সাংগঠনিক সম্পাদক মাহফুজ চৌধুরী ও সুমন মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক রাজ চৌধুরী, শিল্প ও বাণিজ্য সম্পাদক আব্দুল মতিন পারভেজ।

 

এছাড়া আরও উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য আরবাব সীমন, রায়হান কবীর রনী, জুবায়ের আল হাসান, রাজু আহমেদ, উজ্জল মাহমুদ, মাহমুদুল হাসান, ম্যানহাটান আওয়ামী লীগের সেক্রেটারি আবুল কাশেম, যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন ও সেবুল মিয়া, স্টেট সেক্রেটারি মাহমুদুর রহমান, মহানগর আওয়ামী লীগের নেতা এটিএম মাসুদ, এটিএম রানা এবং আলমগীর কবীর।

 

Leave a Reply

Your email address will not be published.