Wed. Nov 13th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

নিজ ঘর থেকে পপ তারকার লাশ উদ্ধার

নিজ ঘর থেকে সুলি নামের একজন পপ তারকার মরদেহ উদ্ধার করেছে দেশটির পুলিশ।​ সোমবার দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে নিজ বাড়ি থেকেই তার মরদেহ পাওয়া যায়। তার মৃত্যু নিয়ে রসহ্য ছড়ালেও তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

সিউলের পুলিশের বরাত দিয়ে বিবিসি জানায়, সুলির প্রকৃত নাম চোই জিন রি। প্রাথমিক তদন্তে তার আত্মহত্যার বিষয়টি প্রতীয়মান হয়েছে। পুলিশ বলছে, তারা সুলির অস্বাভাবিক এই মৃত্যুর কারণ অনুসন্ধানে তদন্ত কার্যক্রম শুরু করেছে।

এই পপতারকা স্পষ্টবাদী বক্তব্য ও বিতর্কিত কর্মকাণ্ডের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচিত। ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা ৫০ লাখ। তিনি ‘নো ব্রা’ আন্দোলনের জন্য আলোচিত। এনিয়ে তাকে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকবার হয়রানির শিকার হতে হয়েছে।

প্রসঙ্গত, ২০১৫ সাল পর্যন্ত সুলি দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড এফের (এক্স) সদস্য ছিলেন।২০১৫ সালে যখন ব্যান্ড ছেড়ে দেন তখন তিনি কারণ হিসেবে অভিনয়ের দিকে বেশি মনযোগ দেয়ার কথা জানান। অনেকে মনে করেন, সুলিকে নিয়ে বিতর্ক সৃষ্টি হওয়ার পর তাকে ব্যান্ড থেকে বহিষ্কার করা হয়েছিল।

সুলি সম্পর্কে বিবিসির বিনোদন সাংবাদিক টেইলর গ্লাসবি বলেন, মুক্তমনা সুলি নিজের মতো জীবন যাপন করতে চাইতেন। কিন্তু রক্ষণশীল কোরীয় সমাজ তা মেনে নিত না। হয়তো সেকারণেই মানসিক চাপ থেকে হতাশায় নিমজ্জিত হয়ে তিনি মৃত্যুকে আলিঙ্গন করে নিলেন।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA