নেতা নয় জনপ্রতিনিধি হতে চান ডলি বেগম

আমি ভোটে জয়ী হয়ে নেতা হতে চাই না, জনপ্রতিনিধি হতে চাই’-ডলি বেগমের এই আকাংখা ভিন্নরকমের এক আবেদন তৈরি করেছে স্কারবোরো সাউথওয়েষ্টের বাসিন্দাদের মধ্যে। তার প্রতিফলনও ঘটেছে ডলি বেগমের কমিউনিটি অফিস উদ্বোধনের  আড়ম্বরহীন আয়োজনে।

রোববার দুপুরে ২২২৭ কিংস্টন রোডে (2279 Kingston Rd, Scarborough, ON M1N 1T8, Canada) ডলি বেগমের কমিউনিটি অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন হয়। বাংলাদেশি কমিউনিটিছাড়াও বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক নাগরিক এতে যোগ দিয়ে ডলি বেগমের প্রতি সমর্থন জানান।

প্রসঙ্গত, এনডিপির মনোনয়ন দিয়ে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয়ান ডলি বেগম স্কারবোরো সাউথওয়েষ্ট নির্বাচনী এলাকা থেকে প্রভিন্সিয়াল সংসদের সদস্য (এমপিপি) হিসেবে প্রতিদ্বন্ধিতা করছেন। এই নির্বাচনে ডলি বেগমই একমাত্র বাংলাদেশি বংশোদ্ভূত প্রার্থী।

সমবেত সুধীজনদের উদ্দেশ্যে দেওয়া সংক্ষিপ্ত বক্তৃতায় ডলি বেগম  বলেন, স্কারবোরো এলকার একটি কর্মজীবী পরিবারের সদস্য হিসেবে তিনি এই এলাকায় বেড়ে ওঠেছেন। ফলে এই কমিউনিটির বাসিন্দাদের চাওয়া পাওয়া তিনি ভালোভাবেই জানেন। চিকিৎসাসেবা নিশ্চিতকরা সহ কমিউনিটির নানা প্রয়োজনে তার আন্দোলনের ভূমিকার বিবরন তুলে ধরে ডলি বেগম বলেন, তিনি স্কারবোরোর কর্মজীবী পরিবারের একজন হয়ে কাজ করে যেতে চান।

তিনি বাংলাদেশি কমিউনিটিসহ স্কারবোরো এলাকার বাসিন্দাদের সর্বাত্মক সমর্থন চেয়ে বলেন, আমি আপনাদের ভালোবাসার অসম্মান করবো না।

এই সময় অন্যান্যের মধ্যে রিজওয়ান রহমানও বক্তব্য রাখেন।

 

Leave a Reply

Your email address will not be published.