Thu. Nov 21st, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

প্রভাস-জ্যাকলিনের ‘ব্যাড বয়

1 min read

কয়েকদিন পরেই মুক্তি পাবে চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা সাহো। আজ সোমবার ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটির তৃতীয় গান ‘ব্যাড বয়’।

পার্টি সংটিতে প্রভাস ও জ্যাকলিন ফার্নান্দেজের রসায়ন দেখা গেছে। এতে কণ্ঠ দিয়েছেন র‌্যাপার বাদশা ও নীতি মোহান। গানের কথাও লিখেছেন বাদশা।

গতকাল রোববার হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে সাহো সিনেমার প্রি-রিলিজ অনুষ্ঠান হয়। জমকালো এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন প্রায় এক লাখ প্রভাস ভক্ত। এছাড়া উপস্থিত ছিলেন— প্রভাস, চাংকি পান্ডে, অরুণ বিজয়, রবি ভার্মা, পরিচালক সুজিত, রাধা কৃষ্ণা, ভিভি বিনায়েক, শ্যাম প্রসাদ রেড্ডি প্রমুখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্মাতা এস এস রাজামৌলি। অনুষ্ঠানে ‘ব্যাড বয়’ গানটিও প্রকাশ করা হয়।

এর আগে জ্যাকলিন জানান, অন্য একটি কাজের জন্য ইউরোপ গিয়েছিলেন তিনি। ক্রোয়েশিয়াতে সাহো টিমের সঙ্গে তার দেখা হয়। এ সময় প্রভাসের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন তিনি। তখনই তাকে ‘ব্যাড বয়’ গানটির প্রস্তাব দেয়া হয়। হঠাৎ প্রস্তাব পাওয়ায় গানের আগে রিহার্সেলেরও সময় পাননি।

হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত হয়েছে সাহো সিনেমাটি। এটি রিচালনা করেছেন সুজিত। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ। ১৫ আগস্ট সিনেমাটি মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে ৩০ আগস্ট করা হয়েছে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.