প্রাক্তন তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী

মানবিক সহানুভূতি ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে প্রাক্তন তিন ফুটবল ও হকি খেলোয়াড়কে তিনটি আবাসিক ফ্ল্যাট বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতীয় দলের সাবেক দুই ফুটবলার এবং একজন হকি খেলোয়াড় ও তাদের পরিবারের সদস্যদের হাতে ফ্লাটের বরাদ্দপত্র তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী। ফুটবলার দুজন হলেন- শেখ আশরাফ আলী, মরহুম মোনেম মুন্না এবং হকি খেলোয়ার জাহিদুর রহমান পুশকিন।

বৃহস্পতিবার সকালে গণভবনে এক অনুষ্ঠানে ফুটবলার শেখ আশরাফ আলী, মরহুম মোনেম মুন্নার সহধর্মিনী ইয়াসমিন মোমেন ও পুশকিনের সহধর্মিনী ফাহমিদা রহমানের কাছে ফ্লাটের বরাদ্দপত্র হস্তান্তর করেন শেখ হাসিনা।

দেশের ফুটবল ও হকিতে অসামান্য অবদানের জন্য প্রধানমন্ত্রী তার ব্যক্তিগত উদ্যোগে তাদের জন্য মিরপুরে এই তিনটি ফ্লাট বরাদ্দ দেন।

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বিএফএফ) সভাপতি কাজী সালাউদ্দীন, সহসভাপতি কাজী নাবিল আহমেদ এমপি, আবদুস সালাম মুর্শেদী এমপি, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

গৃহায়ন ও গণপূর্ত সচিব শহিদুল্লাহ খন্দকার অনুষ্ঠানটি পরিচালনা করেন।

জাতীয় দল ছাড়াও মোনেম মুন্না দেশের প্রথম ক্রীড়া সংস্থা আবাহনী লিমিটেডের হয়ে ফুটবলে এবং একই দলে পুশকিন হকিতে অসামান্য অবদান রাখেন। আশরাফ আলীও আবাহনী লিমিটেডের প্রাক্তন ফুটবলার।