Sat. Jan 25th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

প্রানের উচ্ছ্বাসে সাউথ জারসি সন্দীপ কমিউনিটির বনভোজন অনুষ্ঠিত

1 min read

সাউথ জারসি থেকে সুব্রত চৌধুরী-

সাউথ জারসি সন্দীপ কমিউনিটির   উদ্যোগে গত ২৪ জুলাই,  বুধবার আয়োজন করা হয়েছিল বনভোজনের।নিউজারসি অঙ্গরাজ্যের  লেক লিনেপি পার্ক (পূর্ব)এ অনুষ্ঠিত এই বনভোজনে নিউজারসিতে বসবাসরত প্রবাসী সন্দীপবাসীরা   ব্যাপক সংখ্যায় অংশগ্রহন করে।সকাল থেকেই প্রবাসী সন্দীপবাসীরা দলে দলে প্রাকৃতিক রূপের  আধার   লেক লিনেপি পার্ক (পূর্ব) এর  বনভোজন স্পটে  সমবেত হতে থাকে। বনভোজন স্পটের  প্রবেশমুখে আয়োজকদের আন্তরিক আতিথেয়তায় সবাই মুগ্ধ হয়।দীর্ঘদিন পর প্রবাসী সন্দীপবাসীরা একে অপরকে কাছে পেয়ে আবেগতাড়িত  হয়ে পড়ে, মেতে ওঠে সুখ-দুঃখের আলাপনে,কেউ কেউ ঘুরে ঘুরে প্রকৃতির রূপসুধা পান করতে থাকে।এরই মধ্যে বনভোজনে অংশগ্রহনকারীরা বারবি কিউ তে অংশগ্রহন করে। দুপুর গড়াতেই পরিবেশিত হয়  দুপুরের খাবার।

 

 

 

হরেক পদের মুখরোচক বাংগালি খাবার খেয়ে সবাই তৃপ্তির ঢেকুর তুলতে থাকে। বনভোজনে শিশু-কিশোর,পুরুষ ও মহিলাদের বিভিন্ন ধরনের প্রতিযোগীতামূলক  খেলাধূলার আয়োজন করা হয়। বিপুল সংখ্যক প্রতিযোগী এতে অংশ নেয়। এরপর অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

এতে সংগীত পরিবেশন করেন  প্রবাসের  জনপ্রিয় সংগীত শিল্পী তমাল ও জয়নত সিংহ। তাদের সংগীত পরিবেশনার সাথে বনভোজনে আগতদের অনেকেই নেচে-গেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।  সংগীত অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। সাউথ জারসি সন্দীপ কমিউনিটির  কর্মকর্তারা এসব পুরস্কার বিতরন করেন।

 

রহমান বাবুলের সনচালনায় বনভোজনে আগতদের উদ্দেশ্যে  শুভেচ্ছা বক্তব্য রাখেন  এ কে এম দিদারুল ইসলাম,সেলিম সুলতান ,আবদুর রহমান,মো: আলী,ওয়াহিদ চৌধুরী ,মো: বেলাল,একরামউল্লাহ  লিটন,বোরহানউল্লাহ কাউছার,   ইকবাল হোসেন,সাইফুল ইসলাম প্রমুখ।এছাড়া ফ্রি হোলডার প্রারথী সুমন মজুমদার ,৫ম ওয়ারড থেকে কাউন্সিলর প্রারথী এম আনজুম জিয়া ও সাংবাদিক সুব্রত চৌধুরী ।সাউথ জারসি সন্দীপ কমিউনিটির বনভোজন আয়োজক কমিটির আহবায়ক  আবদুর রহমান তাঁর বক্তব্যে  বনভোজনে অংশগ্রহন করে তা সফল করায় প্রবাসী বাংলাদেশিদের ধন্যবাদ জানিয়েছেন

 

বনভোজনের সবশেষ  ইভেন্ট ছিল রেফল ড্র। আকর্ষণীয় পুরস্কারের সম্ভারে ‘রেফল ড্র’ বিজয়ীদের মাঝে সাউথ জারসি সন্দীপ কমিউনিটির কর্মকর্তারা  পুরস্কার বিতরন করেন।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.