প্রিয়াঙ্কার বিয়েতে আমন্ত্রিত নন শাহরুখ!

ডিসেম্বরেই বিয়ে করতে যাচ্ছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে বসবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। তবে এই বিয়েতে কারা আমন্ত্রিত হবেন, সেটা নিয়ে বলি মহলে চলছে তুমুল জল্পনা।

ভারতীয় সংবাদপত্রের প্রতিবেদনে উঠে এসেছে, বিয়ের পিঁড়িতে বসে কোনওরকম অস্বস্তির মধ্যে পড়তে চান না প্রিয়াঙ্কা চোপড়া। আর সেই কারণেই প্রাক্তন প্রেমিকদের বিয়েতে নিমন্ত্রণ দেবার তালিকা থেকে ছেটে ফেলতে চাইছেন এ অভিনেত্রী। আর সে কারণেই প্রিয়াঙ্কার বিয়ের আমন্ত্রণপত্র থেকে বাদ পড়তে পারেন অক্ষয় কুমার, শাহিদ কাপুর, হরমন বাওয়েজাদের মতো তারকারা। এমনকি এ ক্ষেত্রে বাদ পড়তে পারেন শাহরুখ খানও। শাহরুখের ব্যাপারে স্পষ্ট করে কিছু না জানা গেলেও, নিক-প্রিয়াঙ্কার বিয়েতে আমন্ত্রিতদের তালিকা নিয়ে নাকি ইতিমধ্যেই ঝাড়াইবাছাই শুরু করে দিয়েছে চোপড়া পরিবার। বিয়ের আসরে বসে মেয়েকে যাতে কোনওভাবে অস্বস্তিকর পরিবেশের মধ্যে না পড়তে হয়, তার জন্য সজাগ প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও।

রাজস্থানের বিলাসবহুল উমেদ ভবনে সাতপাকে বাঁধা পড়বেন নিক-প্রিয়াঙ্কা।

আর তাঁদের বিয়েতে অতিথির সংখ্যাও থাকবে একেবারে মাপা। হলিউড এবং বলিউডের ঘনিষ্ঠরা ছাড়া অন্য কেউ তাদের বিয়েতে নিমন্ত্রণ পাবেন না বলে শোনা যাচ্ছে।