Fri. Oct 18th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

প্রিয়াঙ্কা জামানের জ্ঞান ফিরেছে, বাড়ির ফেরার আবদার

আট দিন ধরে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে আছেন ছোট পর্দার অভিনয়শিল্পী ও মডেল প্রিয়াঙ্কা জামান। প্রথম ছয় দিন তিনি পুরোপুরি অচেতন ছিলেন। কৃত্রিম উপায়ে তাঁর শ্বাস–প্রশ্বাস চালু রাখার ব্যবস্থা করা হয়েছিল। বর্তমানে শারীরিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে। গত বুধবার তা খুলে নেওয়া হয়েছে। দ্রুত তাঁর অবস্থার উন্নতি হচ্ছে। তিনি কথা বলছেন, সবাইকে চিনতে পারছেন। পরিবারের কাউকে দেখলেই বাড়ি ফেরার আবদার করছেন। ব্যতিক্রম না ঘটলে আজ শনিবার তাঁকে নিবিড় পরিচর্যাকেন্দ্র থেকে কেবিনে স্থানান্তর করার সম্ভাবনা আছে।

 

শুক্রবার রাতে প্রিয়াঙ্কা জামানের বড় বোন লিজা জামান প্রথম আলোকে বলেন, ‘আমরা শুধু বিকেলে একবার আইসিইউতে ঢুকে বোনের সঙ্গে দেখা করতে পারি। কাছে গেলেই কথা বলার চেষ্টা করে। কিন্তু কথা বলতে খুব কষ্ট হয়, বুকে ব্যথা করে। কাশি শুরু হয়। কেননা এখনো ওর ফুসফুসে ইনফেকশন আছে।’

 

এ কদিন হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে থেকে জ্ঞান ফেরার পর মানসিকভাবেও ভেঙে পড়েছে প্রিয়াঙ্কা। পরিবারের সদস্য কাউকে দেখলেই বাড়ি ফেরার আবদার করছে বলে জানালেন বড় বোন লিজা জামান। কিন্তু এমন পরিস্থিতে আরও কয়েক দিন অবশ্যই হাসপাতালে থাকতে হবে বলে জানালেন স্কয়ার হাসপাতালের একজন চিকিৎসক। কেননা তাঁর ফুসফুসে গুরুতর সংক্রমণ রয়েছে। উচ্চমাত্রার অ্যান্টিবায়োটিক ওষুধ দিতে হচ্ছে।প্রিয়াঙ্কার চিকিৎসার তহবিল গঠনে পরিবারের নাম করে অনেকে প্রিয়াঙ্কার বন্ধুবান্ধব, সহকর্মীদের নিকট থেকে টাকা চাচ্ছে বলে জানিয়েছেন বড় বোন লিজা জামান। তিনি অপরিচিত কাউকে কোনো অর্থ সাহায্য না দিতে অনুরোধ করেন। যেকোনো বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ রাখারও অনুরোধ জানিয়েছেন তিনি।

 

রক্তে গুরুতর সংক্রমণ হওয়ায় গত বৃহস্পতিবার প্রিয়াঙ্কা জামানকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরিস্থিতির দ্রুত অবনতি ঘটলে পরদিন প্রিয়াঙ্কা জামানকে স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। এখানে শুরু থেকেই লাইফ সাপোর্ট দেওয়া হয় তাঁকে।

 

 

পুরান ঢাকার নারিন্দায় জন্মগ্রহণ করা প্রিয়াঙ্কা জামান পড়াশোনা করেছেন যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল ও সিটি কলেজে। প্রিয়াঙ্কা জামান আট বছর বয়সে বুলবুল ললিতকলা একাডেমিতে নাচ শেখার মাধ্যমে সংস্কৃতি অঙ্গনে যাত্রা শুরু করেন। ২০১৩ সালে বিটিভির চলচ্চিত্রের গান নিয়ে অনুষ্ঠান ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখেন। ইতিমধ্যে তিনি ১৪টি মিউজিক ভিডিও, ১২টি টিভিসি ও তিনটি নাটকে অভিনয় করেছেন। তাঁর অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে ‘প্রেম থেরাপি’, ‘হৃদয়ঘটিত’ ও ‘প্রেসটিজ’। তবে তিনি আলোচিত হয়েছেন আসিফের সঙ্গে লুকোচুরি মিউজিক ভিডিওটির জন্য।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA