Thu. Jan 23rd, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

ফ্যানদের ক্ষতিপূরণ দিবেন ফেদেরার!

1 min read

কলম্বিয়ার রাজধানী বোগোতায় একটি প্রদর্শনী ম্যাচ খেলার কথা ছিল টেনিস তারকা রজার ফেদেরারের। কিন্তু বোগোতায় কারফিউয়ের কারণে ম্যাচটি আপাতত বাতিল হয়ে গেছে। আগামী বছর মার্চে ম্যাচটি অনুষ্ঠিত হতে পারে বলে জানিয়েছেন ফেদেরারের এজেন্ট। ২২ নভেম্বর প্রদর্শনী ম্যাচটিতে সুইস তারকার মুখোমুখি হওয়ার কথা ছিল জার্মানির আলেজান্ডার জেভেরেভের। মোভিস্টার এ্যারেনায় হাইপ্রোফাইল এই ম্যাচে দেখার জন্য মুখিয়ে ছিলেন টেনিসপ্রেমীরা। তবে, ফ্যানদের হতাশ না হওয়ার অনুরোধ করে এজেন্ট টনি গডসিক​ জানিয়েছেন ফ্যানরা খালি হাতে ফিরবেন না।

 

গডসিক বলেন, ‘হয় আমরা নতুন দিন নির্ধারিত করব এই ম্যাচের জন্য অথবা যারা টিকিট কেটেছিলেন তাদের টাকা ফেরত দেওয়া হবে।’ এল কলোম্বিয়ানো খবরের কাগজকে এই কথা বলেছেন তিনি। সুইস তারকার এজেন্ট আরও জানান, এই ম্যাচ মায়ামি ওপেনের আগেই খেলা হবে। ২৩ মার্চ থেকে ৫ এপ্রিল পর্যন্ত চলবে মিয়ামি ওপেন।

 

তবে সেই ম্যাচে ফেদেরারের প্রতিপক্ষ হিসেবে জেভেরেভকেই পাওয়া যাবে কিনা তা নিশ্চিত নয়। টেনিসের ইতিহাসে ২০টি গ্র্যান্ডস্লামজয়ী ফেদেরারই সবচেয়ে সফল পুরুষ প্লেয়ার। এর আগে তিনি একবারই কলোম্বিয়ায় খেলেছিলেন। ২০১২ তে সেখানে একটি প্রদর্শনী ম্যাচে তিনি হারিয়েছিলেন জো-উইলফ্রেড সোঙ্গাকে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.