বঙ্গবীর ওসমানী জন্ম শতবার্ষিকী উদযাপন পরিষদের পরামর্শ সভা

বঙ্গবীর জেনারেল এম এ জি ওসমানী জন্ম শতবার্ষিকী উদযাপন পরিষদের এক পরামর্শ সভা ২৩ জুন শনিবার সন্ধ্যায় নগরীর জিন্দাবাজার রাজা ম্যানশনস্থ দৈনিক সিলেট সংলাপ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বঙ্গবীর ওসমানী জন্ম শতবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় বর্ণাঢ্য আয়োজনে উদযাপনের লক্ষ্যে সভায় বিস্তারিত আলোচনা করা হয়।

দু’পর্বে বিভক্ত পরামর্শ সভায় সভাপতিত্ব করেন উদযাপন পরিষদের ভাইস-চেয়ারম্যান যথাক্রমে মুক্তিযোদ্ধা আইনজীবী ও প্রবীণ হিতৈষী সংঘ সিলেট এর ভারপ্রাপ্ত সভাপতি মুজিবুর রহমান চৌধুরী এডভোকেট এবং পরিষদের ভাইস-চেয়ারম্যান ও সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আকঞ্জি।

সভার সঞ্চালক, উদযাপন পরিষদের কেন্দ্রীয় সদস্য-সচিব ও দৈনিক সিলেট সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান সূচনা বক্তব্য রাখেন।

আলোচনায় অংশ নেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও প্রচার উপ-পরিষদের যুগ্ম-আহ্বায়ক ইকবাল মাহমুদ, উদযাপন পরি্ষদের যুগ্ম সদস্য-সচিব এডভোকেট আব্দুর রহমান চৌধুরী, বাংলা টিভি’র সিলেট ব্যুরো চিফ আবু তালেব মুরাদ ও বাপা সিলেট চাপ্টারের সাধারণ সম্পাদক  আব্দুল করিম কীম, রা্গীব-রাবেয়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ও প্রকাশনা উপ-পরিষদের যুগ্ম-আহ্বায়ক কবি খালেদ উদ্-দীন এবং গ্রাফিক্স ইউনিভার্সেল এর কর্ণধার ও প্রকাশনা বিশেষজ্ঞ মুহাম্মদ লুৎফুর রহমান, সিলেট মিডিয়া’র  চেয়ারম্যান কবি-গীতিকার আহমেদ বকুল ও সাংবাদিক এম, ইজাজুল হক ইজাজ প্রমুখ।

সভায় সিদ্ধান্ত গৃহীত হয়, আগামী ২৭ জুন দুপুরে প্রেস ব্রিফিং এর মাধ্যমে বঙ্গবীর ওসমানী জন্ম শতবার্ষিকী -২০১৮ উদযাপনে ৪ মাসব্যাপি কর্মসূচি ঘোষণা করা হবে।

Leave a Reply

Your email address will not be published.