Wed. Nov 13th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

বরিশালে ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

1 min read

অনুষ্ঠিত হলো ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর বরিশাল জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন।

 

শুক্রবার বরিশাল ক্লাবে এ সভা অনুষ্ঠিত হয় বলে ব্যাংকের প্রধান কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্বোচ্চ রেমিট্যান্স আহরণকারী ব্যাংক। দেশে শ্রেষ্ঠ ব্যাংকের মর্যাদা অর্জন করে ইসলামী ব্যাংক বিশ্বমঞ্চে আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করে চলেছে। কোটি গ্রাহকের আস্থা ও ভালোবাসা, গণমানুষের অকুন্ঠ সমর্থন, কর্মকর্তাদের সততা, দক্ষতা ও আন্তরিকতার মাধ্যমে ইসলামী ব্যাংক আজকের এই অবস্থানে পৌছেছে।

 

তিনি বলেন, ইসলামী ব্যাংক আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা দেয়ার মাধ্যমে দেশের ব্যাংকিংখাতে অগ্রণী ভুমিকা পালন করছে। এই ব্যাংক ৩৪৬টি শাখা ও ৫৬০টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে সময়োপযোগী সহজতর আধুনিক সেবা দিয়ে যাচ্ছে। ব্যাংকের ই-ওয়ালেট, এমক্যাশ, মোবাইল ব্যাংকিং, আই-ব্যাংকিং ও আইস্মার্ট অ্যাপসহ বিকল্প ব্যাকিং সেবাকে আরো বেশি জনপ্রিয় করার মাধ্যমে আর্থিক উৎকর্ষ সাধনে সকলকে গুরুত্ব দিয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

 

এ সময় আরো বক্তব্য রাখেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বরিশাল জোনপ্রধান মো. আবদুস সালাম।

 

সম্মেলনে ব্যাংকের বরিশাল জোনের ২৪ টি শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তারা  উপস্থিত ছিলেন।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA