বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশনের ওয়েব সাইট উদ্বোধন

প্রকাশিত:মঙ্গলবার, ২৯ সেপ্টে ২০২০ ০২:০৯

বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশনের ওয়েব সাইট উদ্বোধন

নিউইয়র্কের অন্যতম সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশনের ওয়েব সাইট উদ্বোধন ও কার্যকরী কমিটির প্রথম সভা গত শনিবার অনুষ্ঠিত হয়েছে। ব্রঙ্কসের এশিয়ান ড্রাইভিং স্কুলে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আহবাব চৌধুরী খোকন এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক সারওয়ার চৌধুরী। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করের কবি হাবিব ফয়েজী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সভাপতি ও কার্যকরী সদস্য আব্দুল হাসিম হাসনু, সহ সভাপতি লোকমান হোসেন লুকু, মোহাম্মদ সাদি মিন্টু, আহমদ ফয়ছল, যুগ্ম সাধারণ সম্পাদক মাকসুদা আহমদ, শাহ কামাল উদ্দিন, কোষাধ্যক্ষ শাহ বদরুজ্জামান রুহেল, সাংগঠনিক সম্পাদক এমডি আলাউদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোমিত তানিম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কবি হাবিব ফয়েজি, প্রচার ও গণ সংযোগ সম্পাদক সোহেল আহমদ, স্কুল শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক সালমা সুমি, আইন ও আন্তর্জাতিক সম্পাদক আব্দুল হান্নান ও ক্রীড়া ও চিত্ত বিনোদন সম্পাদক হেলাল আহমদ। খবর ইউএসএনিউজঅনলাইন’র।

সভায় বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমদ, সোসাইটি নেতা বাকের আজাদ এবং বাংলাবাজার জামে মসজিদ ও স্টারলিং-বাংলাবাজার বিজনেস এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিনের সহ করোনা আক্রান্ত হয়ে নিহত সকলের বিদেহী আতœার মাগফেরাত কামনা হয়। সভায় সংগঠনের সাধারণ সদস্য পদ নবায়ন সহ বিভিন্ন সিন্ধান্ত নেয়া হয়।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্যাযে আনুষ্ঠানিকভাবে সংগঠনের ওয়েব সাইট উদ্বোধন করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হাসিম হাসনু আনুষ্ঠানিকভাবে সুইচ টিপে ওয়েব সাইটের উদ্বোধন ঘোষনা করেন। এই সময় সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশী আমেরিকান কমিউনিটি কাউন্সিল সভাপতি মোহাম্মদ এম মজুমদার, হৃদয়ে বাংলাদেশের সভাপতি ও বাংলাবাজার বিজনেস এসোসিয়েশন সাধারণ সম্পাদক সাইদুর রহমান লিংকন, রংধনু সোসাইটির সভাপতি মোহাম্মদ মোনতাসিম বিল্লাহ তুষার ও জনপ্রিয় সঙ্গীত শিল্পী শারমিন তানিযা।
অনুষ্ঠানে সংগঠনের কোষাধ্যক্ষ শাহ বদরুজ্জামান রুহেল ওয়েব সাইটের বিভিন্ন দিক তুলে ধরেন। অতিথিরা তাদের বক্তব্যে বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশনের বিভিন্ন কর্মকান্ডের ভুয়সী প্রশংসা করেন।
কর্মকর্তারা সংগঠনকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করে সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

এই সংবাদটি 1,232 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •