বাংলাদেশ প্রতিদিনের দুর্দান্ত জয়

প্রকাশিত:রবিবার, ০৭ আগ ২০১৬ ০২:০৮

IMG_5037
ক্রীড়া প্রতিবেদক:
পুরোপুরি জমে ওঠেছে ১ম মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট। সেরা প্রতিবেদকের পর এবার সেরা খেলোয়াড় ও প্রথম হ্যাটট্রিক গোলদাতার জন্য বিশেষ পুরস্কারের ঘোষণা এসেছে। আহমদ বার্দাসের পক্ষ থেকে জেলা ধারাভাষ্যকার এসোসিয়েশনের সভাপতি দিলওয়ার আহমদের পক্ষ থেকে ঘোষণা এসেছে এই দুটি পুরস্কারের। রবিবার সিলেট জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচ শেষে এই পুরস্কারের ঘোষণা আসে। এর আগে ১ম মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত জয় তুলে নিয়েছে দৈনিক বাংলাদেশ প্রতিদিন। রবিবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ৫-১ গোলে তারা রীতিমতো উড়িয়ে দিয়েছে যমুনা টেলিভিশন দলকে।
বিকেল ৫ টায় শুরু হওয়া খেলায় প্রথম থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে বাংলাদেশ প্রতিদিন। দলের মান্না, অপু, কোহিনূরের একের পর এক আক্রমণে ছত্রভঙ্গ হয়ে পড়ে যমুনার রক্ষণভাগ। প্রথমমার্ধেই পর পর তিন গোল হজম করতে হয় যমুনা টেলিভিশনকে।
মান্নার কর্ণার কিক থেকে প্রথম গোলটি করেন কোহিনূর, অল্প সময় বিরতিতে বা পায়ের দুর্দান্ত শটে আরো একটি গোল করেন বাংলাদেশ প্রতিদিনের স্ট্রাইকার অপু। শুধু গোল করিয়ে ক্ষান্ত না দিয়ে মাঝ মাঠ থেকে জোরালে শটে আরো একটি দর্শণীয় গোল করেন মান্না।
তিন গোল খেয়ে পরিশ্রান্ত যমুনা দলকে এগিয়ে নেবার প্রচেষ্টা চালায় দলের স্ট্রাইকার অপূর্ব শর্মা। কিন্ত ডি বক্সের ভেতর অবৈধভাবে তাকে প্রতিহত করতে গিয়ে ফাউল করে বসেন বাংলাদেশ প্রতিদিনের ডিফেন্ডার টুনু তালুকদার। ফলাফল পেনাল্টি। যমুনা দলের মঈন উদ্দিন গোলবারের উপর দিয়ে বল উড়িয়ে দিলে ঘুরে দাড়ানোর শেষ সুযোগটিও হাতছাড়া হয়ে যায় যমুনা টিভির।
দ্বিতীয়ার্ধে খেলা শুরুর পর টানা দুটি গোল করে যমুনার সব পথই বন্ধ করে দেন বদলি খেলোয়াড় মিঠু। কোহিনূরের থ্রো ইন থেকে দুর্দান্ত হেডে প্রথম গোলটি করেন মিঠু। রক্ষণভাগকে পরাজিত করে আলতো শটে করেন পরের গোলটি।
তবে চার নম্বর গোলটি হবার পর ফের আরেকবার পেনাল্টির সুযোগ পায় যমুনা টেলিভিশন। যমুনার হয়ে পেনাল্টি শটে একমাত্র গোলটি করেন গোপাল বর্ধন।
ম্যাচ শেষ হয় ৫-১ গোলের ফলাফলে। ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন বাংলাদেশ প্রতিদিনের মান্না চৌধুরী।
টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচটি পরিচালনায় প্রধান রেফারি হিসেবে ছিলেন হাছানুজ্জামান মিলন। সহকারি রেফারি ছিলেন কামরান হোসেন এবং শামীম আহমদ। ম্যাচ রেফারির দায়িত্ব পালন করেন সময় চৌধুরী।
বাংলাদেশ প্রতিদিন দল : মান্না চৌধুরী, নাজমুল কবির পাভেল, শাহীন আহমদ, টুনু তালুকদার, সুব্রত দাস (খলিলুর রহমান স্টালিন), ছয়পুল ইসলাম অপু, আহবাব মোস্তফা খান (সাকিব আহমদ মিঠু), আলী আকবর চৌধুরী কোহিনূর (মামুন হোসেন)।
যমুনা টেলিভিশিন দল : নিরানন্দ পাল, মাহমুদ হোসাইন, রেজওয়ান আহমদ (ফয়সল আহমদ মুন্না), মাহবুবুর রহমান মুন্না ( দিপক বৈদ্য), মঞ্জুর আহমেদ (রঞ্জিত সিংহ), গোপাল বর্ধন, অপূর্ব শর্মা, গোলজার আহমদ, মঈন উদ্দিন আহমেদ।
আজকের খেলা : টুর্নামেন্টের আজকের ম্যাচে মুখোমুখি হবে এসএ টিভি ও দৈনিক উত্তরপূর্ব।

এই সংবাদটি 1,226 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •