Sat. Apr 4th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অফ আমেরিকার নতুন কমিটি ঘোষণা

1 min read

নিউইয়র্ক॥বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ২০২০-২০২১ সালের জন্য গঠিত কমিটির সভাপতি মনোনীত হয়েছেন সংগঠনের সহ সভাপতি মিসবাহ আবদীন এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ভাপ্রাপ্ত সাধারণ সম্পাদক রশীদ রানা। সোমবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের ইত্যাদি’র পার্টি সেন্টারে অনুষ্ঠিত এক সভায় নতুন কমিটি ঘোষণা করেন রশীদ রানা। পরবর্তীতে আলোচনার মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটির পদ-পদবী বন্টন এবং সংগঠন ও স্পোর্টস-এর স্বার্থে স্পোর্টস কাউন্সিলের কার্যকরী পরিষদ ২৩ সদ্যের ¯’লে প্রয়োজনে বৃদ্ধির সিদ্ধান্ত নেয়া হয়। খবর ইউএনএ’র।
নবনির্বাচিত সভাপতি মিসবা আবদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্পোর্টস কাউন্সিলের উপদেষ্টা, কর্মকর্তা, সদস্য ও বিভিন্ন ফুটবল টীমের কর্মকর্তাগণ উপ¯ি’ত ছিলেন। সভায় উপদেষ্টাদের মধ্যে আব্দুল হাসিম হাসনু, হাজী এনাম, মোস্তফা কামাল ও আনোয়ার হোসেন এবং বিদায়ী সভাপতি মহিউদ্দিন দেওয়ান, বিদায়ী সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ সহ ওয়াহিদ কাজী এলিন, আব্দুল বাসিত খান বুলবুল সহ আরো অনেকে বক্তব্য রাখেন।
সভায় বক্তারা ঐক্যবদ্ধভাবে স্পোর্টস কাউন্সিলকে আরো শক্তিশালী করা এবং আগামী দিনে ব্যাপকভাবে বার্ষিক ফুটবল লীগ ও টুর্নামেন্ট আয়োজনের উপর গুরুত্বারোপ এবং লীগ ও টুর্নামেন্ট সফল করতে সবার সহযোগিতা কামনা করা হয়। তারা বলেন, যারা স্পোর্টসকে ভালবাসবেন, ফুটবলকে ভালবাসবেন, সময় দিতে পারবেন কেবল তারাই স্পোর্টস কাউন্সিলে আসবেন।
সভায় স্পোর্টস কাউন্সিলের সাবেক কর্মকর্তাদের মধ্যে কাজী তোফায়েল ইসলাম, মফিজুল ইসলাম রুমি, সাইকুল ইসলাম, ফখরুল ইসলাম দেলোয়ার, হারুনু খান প্রমুখ উপস্তিত ছিলেন।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.