Sun. Sep 22nd, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

বাংলা পত্রিকা ও টাইম টিভি-তে পরিকল্পনা মন্ত্রী আবদুল মান্নান এমপি’র শুভেচ্ছা বিনিময়

1 min read

নিউইয়র্ক : বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ আবদুল মান্নান এমপি নিউইয়র্কে পৌছেছেন। শুক্রবার বিকাল পাচঁটায় তিনি নিউইয়র্কের জেএফকে আন্তর্জাতিক বিমান বন্দরে পৌছান। তিনি বৃটিশ এয়ারওয়েজ যোগে বিকেল ৫টার দিকে বিমানবন্দরে এসে পৌছান। উল্লেখ্য, আগামী সপ্তাহে জাতিসংঘের একটি বিশেষ বৈঠকে যোগ দিতে পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ আবদুল মান্নান যুক্তরাষ্ট্র এসেছেন। খবর ইউএনএ’র।

 

বিমানবন্দরে মন্ত্রীকে স্বাগত জানান নিউইয়র্কের বাংলাদেশ কনসুলেটের কনসাল জেনারেল সাদিয়া ফয়জুন্নেসা, এবং জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের কর্মকর্তারা। এছাড়া পরিকল্পনা মন্ত্রীকে স্বাগত জানাতে প্রবাসী কমিউনিটি এবং রাজনৈতিক দলের নেতৃবৃন্দ বিমানবন্দরে উপস্থিত ছিলেন। তারা ফুলের তোরা দিয়ে মন্ত্রীকে স্বাগত জানান। এদের মধ্যে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সভাপতি বদরুল হোসেন খান, ট্রাস্টিবোর্ড সদস্য আব্দুস শহীদ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক আবদুল হাসিব মামুন, আওয়ামী লীগ নেতা আতাউল গনি আসাদ, এম এ মুহিত, সৈয়দ লোকমান, আবদুল মালিক, যুবলীগ নেতা শেখ জামাল হোসাইন প্রমুখ।

 

 

এদিকে পরিকল্পনা মন্ত্রী আব্দুল মান্নান এমপি সন্ধ্যায় নিউইয়র্কের অন্যতম বড় মিডিয়া হাউজ টাইম টেলিভিশন ও সাপ্তাহিক বাংলা পত্রিকা অফিসে আসেন এবং মিডিয়ার সাথে সংশ্লিস্ট সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। বাংলা পত্রিকা’র সম্পাদক ও টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের মন্ত্রীকে স্বাগত জানান। পরিকল্পনা মন্ত্রী পরে টাইম টেলিভিশন টেলিভিশন-এর নিয়মিত অনুষ্ঠান টাইম পলিটিক্স-এর অতিথি হিসেবে এই অনুষ্ঠানে অংশ নেন। তার সাথে অপর অতিথি ছিলেন কমিউনিটি নেতা আব্দুস শহীদ।

 

অপরদিকে পরিকল্পনা মন্ত্রী আব্দুল মান্নান এমপি’র সম্মানে বাংলাদেশী-আমেরিকান ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউএসএ ইনক এবং তাঁর নির্বাচনী এলাকা সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনের প্রবাসী যুক্তরাষ্ট্রবাসীদের উদ্যোগে এক সংবর্ধা সভার আয়োজন করা হয় শনিবার সন্ধ্যায় ব্রঙ্কসের হেলেন চার্চ মিলনায়তনে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA