বাসা-বাড়ীতে বিদুৎ ও গ্যাস বিচ্ছিন্ন না করার দাবীতে জেলা প্রশাসকের কাছে তারাপুরবাসী স্মারকলিপি

প্রকাশিত:সোমবার, ০৮ আগ ২০১৬ ০৯:০৮

sylhet-srekliep-pic- 08-08-16ডেস্ক রিপোর্ট:
সম্প্রতি একটি মামলার প্রেক্ষিতে এলাকাবাসীকে বসতভিটা থেকে উচ্ছেদ এবং গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের জন্য গত ২ আগস্ট জেলা প্রশাসক স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তি জারি করা হয়। বিজ্ঞপ্তি খবরে এলাকার লোকজন চরম উদ্বিগ্ন ও আতঙ্কিত। হঠাৎ করে বাসাবাড়ির বিদ্যুৎ ও গ্যাস সংযোগ বন্ধ করে দিলে চরম মানবিক বিপর্যয় নেমে আসবে বলে দাবি করেন তারাপুরবাসী। তারাপুর সংলগ্ন অসহায় মানুষের বাসা-বাড়ীতে বিদুৎ ও গ্যাস বিচ্ছিন্নর না করার দাবীতে জেলা প্রশাসক‘র কাছে স্মারকলিপি প্রদান করেন তারাপুরবাসী।
গতকাল সোমবার বেলা ১২টায়-তারাপুর থেকে একটি মিছিল বের হয়ে সিলেট জেলা প্রশাসক‘র কার্যলয়ে এসে অতিরিক্ত জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম‘র কাছে বিভিন্ন দাবী-দাওয়া নিয়ে তারাপুরবাসী স্মারকলিপি প্রদান করেন।
স্মারকলিপি প্রদান পর অতিরিক্ত জেলা প্রশাসক তারাপুরবাসীকে শান্তনা দিয়ে বলেন,প্রশাসনের পক্ষে থেকে যতটুকু সহযোগিতা করার তা আমরা করব।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন পঞ্চয়েত কমিটির সভাপতি সাবেক ৮নং ওয়ার্ড আওয়ামীলীগে সভাপতি আব্দুর রাজ্জাক খান রাজা, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও সিলেট জেলা কমান্ডার মীর্জা জামাল পাশা, মহনাগর আওয়ামীলীগের বন ও পরিবেষ বিষয়ক সম্পাদক সাবেক সিটি কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ, ৮নং ওয়ার্ড সিটি কাউন্সিলর মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, বীর মুক্তিযোদ্ধা গৌরাঙ্গ চন্দ্র দেশী, বীর মুক্তিযোদ্ধা প্রিথিশ চন্দ্র দশি, বিশিষ্ট মুরব্বী ফজলুর রহমান ফজলু, শহীদ মুক্তিযোদ্ধা সন্তান, সাবেক সহ সম্পাদক কেন্দ্রীয় কমিটির বাংলাদেশ ছাত্রলীগ শাহরিয়ার করিম সেলিম, ৬নং টুকের বাজার ইউনিয়নের চেয়ারম্যান আব্দুশ শহিদ, বিশিষ্ট ব্যবসায়ী করিমূল্লাহ হেলাল, সাবেক শেওলা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শামসুদ্দিন খান,মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক সেলিম আহমদ সেলিম, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম নজু, আওয়ামীলীগে নেতা সিথিল দেব, জেলা যুবলীগের সহ সভাপতি অধ্যাপক আবু তাহের, সমাজসেবক ফখরুল ইসলাম ফারুক,ব্যবসায়ী আবুল মনসুর টিপু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের নেতা সাব্বির খান, ব্যবসায়ী মোনায়েম খান ময়নুল, ৭,৮ ও ৯নং ওয়ার্ডও মহিলা কাউন্সিলর রেবেকা বেগম রেনু, ৬নং টুকের বাজার ইউনিয়নের ৭নং ওয়ার্ড শফিকুর রহমান শফিক,
আরও অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন সিরাজ খান, সৈয়দ বাহারুল ইসলাম রিপন, এ কে এম শাহজান, শাহ আবু সাঈদ, মিলন আহমদ, আব্দুল আজিজ মনু, ময়না মিয়া, শাহাদত খান দবির, বুরহান মিয়া, বাবু মিয়া,আজিজ খান সজিব, শফায়েত খান, শেখ সুয়েব আলী, আসাবউদ্দিন, মো: ছমির উল্লাহ, আব্দুর শুক্রর মিয়া, জিল্লার রহমান, খলিল আহমদ, হাজী মাসুক মিয়া, আব্দুর রহমান, আখতারুজ্জামান আখতার, ময়না মিয়া, মো: নুরুল ইসলাম ,ফেরদৌস আহমদ রাজু, দেলোয়ার হোসেন দিপু, শুকুমার দাশ প্রমুখ ।

এই সংবাদটি 1,226 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •