বাসেলকে উড়িয়ে শেষ আটের পথে সিটি

প্রিমিয়ার লিগের জয়ের ধারা চ্যাম্পিয়ন্স লিগেও ধরে রাখলো ম্যানচেস্টার সিটি। মঙ্গলবার সুইজারল্যান্ডের ক্লাব বাসেলের মাঠে স্বাগতিকদের ৪-০ গোলে বিধ্বস্ত করে শেষ আটের পথে অনেকটা এগিয়ে গেল প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটি।

 

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে আক্রমণ করে খেলতে থাকে ম্যানচেস্টার সিটি। এরই ধারাবাহিকতায় ম্যাচের ১৪ মিনিটে দলকে লিড এনে দেন ইলকাই গুন্ডোগান। কেভিন ডি ব্রুইনের কর্নার থেকে উড়ে আসা বল হেডে জালে জড়ান জার্মানির এই তারকা।

 

চার মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন বার্নাদো সিলভা। বাঁ-দিক থেকে রাহিম স্টার্লিংয়ের ক্রস থেকে পাওয়া বল কোনাকুনি শটে জালে জড়ান পর্তুগিজ এই মিডফিল্ডার। ম্যাচের ২৩ মিনিটে দলকে ৩-০ গোলে এগিয়ে দেন দারুণ ছন্দে থাকা আগুয়েরো। প্রায় ২২ গজ দূর থেকে নিচু শটে স্কোরশিটে নাম লেখান আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।

 

 

 

বিরতি থেকে ফিরে ব্যবধান আরও বাড়িয়ে জয় নিশ্চিত করে ফেলেন ইলকাই গুন্ডোগান। আগুয়েরোর পাস পেয়ে এক জনকে কাটিয়ে প্রায় ২০ গজ দূর থেকে উঁচু শটে পোস্ট ঘেঁষে নিজের দ্বিতীয় গোলটি করেন জার্মান মিডফিল্ডার। বাকি সময় আর কোন গোল না হলে বড় জয়ের আনন্দে নিয়ে মাঠ ছাড়ে গার্দিওলার শিষ্যরা। আগামী মাসে ম্যানচেস্টার সিটির মাঠ ইতিহাদ স্টেডিয়ামে হবে ফিরতি পর্ব।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *