বিএনপি সবসময় ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়: চিফ হুইপ

প্রকাশিত:মঙ্গলবার, ২৮ জুলা ২০২০ ০১:০৭

বিএনপি সবসময় ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়: চিফ হুইপ

জাতীয় সংসদের চিফ হুইপ ও আওয়ামী লীগ পার্লামেন্টারি পার্টির সেক্রেটারি নূর-ই-আলম চৌধুরী এমপি বলেছেন, ‘বিএনপি সবসময় চায় ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে। গত মার্চ মাস থেকে আমরা করোনা, বন্যা ও নদী ভাঙন মোকাবিলা করছি। মানুষের পাশে দাঁড়িয়েছি। এই পাঁচ মাসে আওয়ামী লীগ ছাড়া অন্য দলের নেতাকর্মী কি আপনাদের পাশে দেখেছেন কখনও ? কেউ আসেনি। আজকে বিএনপি নেত্রী খালেদা জিয়া যদি জেলে থাকতো তাহলে তিনি বলতে পারতেন আমিতো জেলে-কি করে করোনা, বন্যা ও নদী ভাঙনে মানুষের পাশে আমি যাবো। এখনতো তিনি জেলে না, তিনি তো তার বাসায় আছেন। একবারের জন্যও তিনি ঘর থেকে বের হননি। তাই আপনাদেরকে মনে রাখতে হবে-যে মানুষ আপনাদের উপকার করবে, যে নেত্রী বিপদে আপনাদের পাশে থাকবে আপনাদেরও সেইভাবে জননেত্রী শেখ হাসিনার পাশে থাকতে হবে।’

 

সোমবার (২৭ জুলাই) সকালে মাদারীপুরের শিবচর উপজেলার চরজানাজাত ইউনিয়নে বন্যা ও নদী ভাঙন কবলিতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এদিন চিফ হুইপ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর কোষাধাক্ষ সাবেক সংসদ সদস্য মরহুম ইলিয়াস আহমেদ চৌধুরীর (দাদা ভাই) কবর জিয়ারত করেন। এছাড়াও তিনি শিবচর উপজেলার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম মো. সামসুদ্দিন খান ও চরজানাজাত ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গীর খানের কবর জিয়ারত করেন।

এ সময় ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আসনের ২ বারের সফল সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন, মাদারীপুরের নবাগত জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা আওয়ামী লীগ সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান বিএম আতাউর রহমান আতাহার, সহকারী কমিশনার ভূমি এম রকিবুল হাসান, শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ. লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন খান (তোতা), সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ঘোষ, উপজেলা যুবলীগের সভাপতি ও ৪ ইউনিয়নের সেক্টর কমান্ডার ইলিয়াস পাশা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩ ইউনিয়নের সেক্টর কমান্ডার মো. খায়রুজ্জামান খান, মাদবরেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চৌধুরী সুলতান মাহমুদ, চরজানাজাত ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার হারুনুর রশিদ মুন্সী, মাদবরেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আ. হালিম রাঢ়ী, চরজানাজাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রায়হান সরকার, প্যানেল চেয়ারম্যান মালেক তালুকদার, চরজানাজাত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফি সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম সরকার, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

এদিন চিফ হুইপ সকাল থেকে দুপুর পর্যন্ত চরজানাজাত, বন্দরখোলা, কাঁঠালবাড়ি ও মাদবরচর ইউনিয়নের ৫ হাজার পরিবারের মাঝে প্রত্যেককে চিড়া, মুড়ি, গুড় সম্বলিত একটি প্যাকেট, ৮৫০ জনকে শাড়ি, ৮৫০ জনকে লুঙ্গি, ২ হাজার ১০০ পিস সবান, মাস্ক, ডেন্টল, ৫১ কার্টন ১ লিটার পানি, ৫০০ পিচ বিশুদ্ধকরন ট্যাবলেট ছাড়াও সহস্রাধিক পরিবারের মাঝে চাল, ডাল ও ডিম বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে চিফ হুইপ আরও বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের একটি রোল মডেলে চলে এসেছিল। যখন এই বছরেই পদ্মা সেতুর কাজ শেষ হয়ে শিবচরও আরও উন্নয়নের শিখরে পৌঁছে যেত, তখনি একদিকে করোনা, অন্যদিকে বন্যা, নদী ভাঙন ও ঝড় আমাদের মোকাবেলা করতে হচ্ছে। পৃথিবীর অন্য দেশ শুধুমাত্র করোনা মোকাবেলা করছে আর আমরা কিন্তু চারটি দুর্যোগ মোকাবেলা করছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এই দুর্যোগ মোকাবেলা করছি। এই করোনা, বন্যা ও নদী ভাঙনে আওয়ামী লীগ সব সময় আপনাদের পাশে আছে ও থাকবে।’

 

এই সংবাদটি 1,226 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •