Wed. Feb 26th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

বিশ্বকাপে গেইল পেলেন নতুন দায়িত্ব

1 min read

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে সবচেয়ে সিনিয়র খেলোয়াড় ক্রিস গেইল। তার বয়সের ধারেকাছেও নেই বাকিরা। ৩৯ বছর বয়সী এই ওপেনার এবার শেষ বিশ্বকাপ খেলতে যাচ্ছেন। তাকে গুরুত্বপূর্ণ এক দায়িত্ব দিয়ে সম্মানিত করলো ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

 

ইংল্যান্ডে আসন্ন বিশ্বকাপে ক্যারিবীয় দলের অধিনায়ক থাকবেন জেসন হোল্ডার। তার সহকারী হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে গেইলকে। অর্থাৎ বিশ্বকাপে দলের সহ-অধিনায়ক থাকবেন তিনি।

 

এমন এক দায়িত্ব পেয়ে গেইল নিজেও ভীষণ খুশি। এক বিবৃতিতে ক্যারিবীয় ওপেনার বলেছেন, ‘যে কোনো ফরমেটে ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করতে পারা সম্মানের। আর এই বিশ্বকাপ তো আমার জন্য স্পেশাল। একজন সিনিয়র খেলোয়াড় হিসেবে অধিনায়ক এবং দলের প্রতিটি সদস্যকে সমর্থন দেয়া আমার দায়িত্বের মধ্যে পড়ে।’

 

এদিকে, বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডের মাটিতে বাংলাদেশের সঙ্গে একটি ত্রিদেশীয় সিরিজ খেলছে ওয়েস্ট ইন্ডিজ। এই সিরিজে জেসন হোল্ডারের ডেপুটি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে শাই হোপকে।

 

আগামী ৩০ মে থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ। তার ঠিক আগে ২৬ আর ২৮ মে দক্ষিণ আফ্রিকা এবং নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

 

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.