Sat. Dec 7th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

বিয়ে করছেন সৃজিত-মিথিলা?

1 min read

দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, কলকাতার খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। এবার গুঞ্জন উঠেছে বিয়ে করতে যাচ্ছেন সৃজিত-মিথিলা। এমন খবর প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

 

সৃজিতের ঘনিষ্ঠজনের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, আসছে বছরের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৃজিত-মিথিলা। বিয়ের সম্ভাব্য তারিখ ২২ ফেব্রুয়ারি। এদিকে সব সময়ই সম্পর্কের বিষয়টি অস্বীকার করে এসেছেন দুজন। চলতি সপ্তাহেও গুঞ্জন শোনা যাচ্ছিল যে, মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। এ প্রসঙ্গে টাইমস অব ইন্ডিয়াকে সৃজিত বলেন, ‘এই খবর সত্য নয়। আমি মিথিলার পরিবারকে দীর্ঘদিন ধরে চিনি। তার পরিবারের সঙ্গে দেখা করার জন্য এই ভ্রমণের দরকার নেই।’ বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে পারব না।’

 

চলতি বছরের মার্চে কলকাতার একাধিক প্রভাবশালী গণমাধ্যম খবর প্রকাশ করে, সৃজিত মুখার্জির জীবনে এসেছে নতুন এক রহস্যময়ী নারী। তিনি হলেন বাংলাদেশের মিথিলা। খবরে বলা হয়েছিল, সৃজিতের সঙ্গে মিথিলার ঘনিষ্ঠতা দিনের পর দিন বাড়ছে। এমনকি বিভিন্ন পার্টিতেও একসঙ্গে দেখা যাচ্ছিল তাদের।

 

সৃজিত পরিচালিত ‘এক যে ছিল রাজা’ সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে। তখন একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন সৃজিত। সেই পার্টিতে কাছের বন্ধুদের সঙ্গে মিথিলাকে পরিচয় করিয়ে দিয়েছিলেন তিনি। সৃজিতের রাজারহাটের বাড়িতে এই পার্টির আয়োজন করা হয়েছিল। গত ২৩ সেপ্টেম্বর ছিল সৃজিত মুখার্জির জন্মদিন। সেখানেও স্পেশাল অতিথি ছিলেন মিথিলা। তারপর থেকে তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়। সেই গুঞ্জনে জোর হাওয়া লাগল বিয়ের সংবাদে।

 

প্রেমের গুঞ্জন ছড়ালে সৃজিত বলেছিলেন, ‘আমি আজ পর্যন্ত মানে সেই ২০১০ থেকে যে নায়িকাদের সঙ্গে কাজ করেছি, তাদের মধ্যে ৯০ শতাংশ নায়িকাদের নিয়ে এমন জল্পনা হয়েছে। একে আমি প্রফেশনাল হ্যাজার্ড হিসেবে মেনে নিয়েছি।’

 

অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে সৃজিতের সঙ্গে মিথিলার দেখা হয়। এরপর ফেসবুকের মাধ্যমে সৃজিত এবং মিথিলার নিয়মিত যোগাযোগ চলতে থাকে। নিজেদের মাঝে অনেক মিল খুঁজে পাওয়ায় ভালো বন্ধুত্ব গড়ে ওঠে দুজনের মধ্যে। কিন্তু শুধুই কি বন্ধুত্ব? সত্য-মিথ্যা জানা যাবে আসছে বছর ২২ ফেব্রুয়ারি।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.