ব্যস্ত ব্যবসায়ী সুজানা

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। সম্প্রতি নাম লিখিয়েছেন পোশাক ব্যবসায়ে। সেই ব্যবসা নিয়ে ব্যস্ত সময় কাটছে তার। বছরের বেশিরভাগ সময় তাকে ঢাকা টু দুবাইয়ে দৌড়াদৌড়ি করতে হচ্ছে। বাধ্য হয়ে সরে আছেন অভিনয় থেকে।

 

আসছে রোজা ঈদের ব্যস্ততা সম্পর্কে জানতে চাইলে সুজানা বলেন, ‘অভিনয় করার খুব একটা সুযোগ পাইনি। ব্যবসা নিয়ে অনেক ব্যস্ত থাকছে। সামনে ঈদ। বিশেষ বিশেষ কালেকশনের জন্য দৌঁড়াচ্ছি। আমার কাছে ক্রেতাদের প্রত্যাশাটা অন্য রকম। আমিও তাদের চাহিদার কথা মাথায় রেখে মান ও গুণে সেরা পোশাকটি সরবরাহ করতে চাই।’

 

 

 

তিনি জানালেন, তবে ঈদের পর কিছু নাটকে দেখা যাবে তাকে। বললেন, ‘আমি কাজ নির্বাচনের ক্ষেত্রে সবসময়ই রুচিশীল। আমার কাছে ভালো কাজের অফার এলে আমি সানন্দ্যে গ্রহণ করবো। আর এটাই করে থাকি সবসময়। তাই সংখ্যা কম হলেও আমার প্রতিটি কাজই দর্শক গ্রহণ করেন। ব্যবসায়ের ঝামেলা কমে এলে আবারও অভিনয়ে ফিরবো। অভিনেত্রীই আমার পরিচয়।’

 

রাজধানীর বনানীর ১১ নম্বর সড়কে গেল ৬ এপ্রিল এই অভিনেত্রী তার ফ্যাশন হাউজ ‘সুজানাস ক্লোজেট’র উদ্বোধন করেন। সেখানে নারীদের জন্য বাহারি পোশাকের পসরা সাজানো রয়েছে। এরইমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে প্রতিষ্ঠানটি। এটি যুক্ত হয়েছে বিশ্ববিখ্যাত মেকআপ ব্র্যান্ড ‘ইংলট’র সঙ্গে। এই ব্র্যান্ডের শুভেচ্ছাদূত আমেরিকান পপতারকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ। বাংলাদেশে সম্প্রতি যাত্রা শুরু করেছে ‘ইংলট’। রাজধানীর যমুনা ফিউচার পার্কে চালু হয়েছে এর শো রুম।

 

বাংলাদেশে শাখা চালু উপলক্ষ্যে ফ্যাশন শো আয়োজিত হয়। সেখানে অংশ নেয় দেশসেরা মডেল ইমি, রুমা, মিথিলা, নোমিরাসহ ৯ জন মডেল। তাদের পরনে ছিলো সুজানার ফ্যাশন হাউজ ‘সুজানাস ক্লোজেট’-এর পোশাক। এটিকে নিজের ব্র্যান্ডের জন্য অনেক বড় সুযোগ বলে দেখছেন সুজানা।

 

Leave a Reply

Your email address will not be published.