ব্রাজিল দলের অনুশীলনে নেই নেইমার

পায়ের চোট কাটিয়ে ফিটনেস ফিরে পাওয়ার লড়াইয়ে থাকা নেইমারকে ছাড়াই বৃহস্পতিবার অনুশীলন করেছে ব্রাজিল। ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে দলের সেরা খেলোয়াড় খেলবেন কি-না এখনও নিশ্চিত নয়।

 

ফেব্রুয়ারি থেকে মাঠের বাইরে থাকা নেইমার কদিন আগে নিজেই সাংবাদিকদের জানিয়েছিলেন, এখনও শতভাগ ফিট নন তিনি। জাতীয় দলের সঙ্গে এক সপ্তাহ অনুশীলন করার পর তার এই কথায় ভক্তদের মনে দুশ্চিন্তা বাসা বাঁধে। তবে একই সঙ্গে  বিশ্বকাপ শুরুর আগে পুরো ফিট হয়ে উঠার আশাবাদও জানান পিএসজি তারকা।

 

ইএসপিএনের প্রতিবেদনে জানানো হয়, ফিলিপে কৌতিনিয়ো ও গাব্রিয়েল জেসুসকে আক্রমণভাগের সামনে রেখে বৃহস্পতিবার দলের অনুশীলন করান কোচ তিতে। আর মার্কিনিয়োসে জায়গায় ছিলেন চিয়াগো সিলভা।

 

এর আগে ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশন জানায়, ডান হাঁটুতে চোট পেয়েছেন রেনাতো অগাস্তো। ফলে ক্রোয়েশিয়ার বিপক্ষে আগামী রোববারের ম্যাচটি তার খেলা নিশ্চিত নয় বলে জানায় সংস্থাটি।

 

ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারের ট্রেনিং গ্রাউন্ডে গত সোমবার থেকে অনুশীলন করছে ব্রাজিল দল। আগামী ৮ জুন পর্যন্ত এখানেই অনুশীলন চালিয়ে যাবে তারা।

 

১৭ জুন রোস্তভে সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ শুরু হবে ব্রাজিলের। ‘ই’ গ্রুপে তাদের অপর দুই প্রতিপক্ষ কোস্টা রিকা ও সার্বিয়া।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *