ভ্রু কাঁপানো সেই মেয়ের গানটি ইউটিউব কাঁপাচ্ছে

কী অদ্ভূত ব্যাপার। সিনেমাটির নায়িকাও নন তিনি, তেমন কোনো গুরুত্বপূর্ণ চরিত্রেও ছিলেন না। অথচ তিনিই হয়ে উঠলেন সিনেমাটির বিজ্ঞাপন। বেশি বলা হবে না এভাবে বললেও, তিনিই এখন তার ইন্ডাস্ট্রির সাইনবোর্ড হয়ে গেছেন। যারা কোনোদিন মালায়ম সিনেমার খবর রাখেননি কিংবা জানতেনও না এ নামের ভাষার সিনেমার জন্য কোনো ইন্ডাস্ট্রি আছে তারাও এবার ঘাঁটছেন মালায়াম সিনেমা। ইউটিউবে দেখে নিচ্ছেন ‘প্রিয়া প্রকাশ ওয়ারিয়র’ নামের যা পাচ্ছেন তাই।

 

ঠিক ধরেছেন। ভ্রু কাঁপানো সেই মেয়েটির কথা বলা হচ্ছে যিনি এখন সোশার মিডিয়ায় সবেচেয়ে আলোচিত। গালে টোল পড়া লাস্যময়ী সেই তরুণীকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড়ের মূলে রয়েছে দিন কয়েক আগেই ফেসবুকে প্রকাশ হওয়া একটি ভিডিও ক্লিপ। সেখানে একটি হাস্যোজ্জ্বল মুখের কিশোরীর চোখ ঘুরে গেল এক হাস্যোজ্জ্বল কিশোরের দিকে। বিগলিত কিশোর সুকৌশলে নিজের হাসামাখা মুখে এক চোখের ভ্রু নাচিয়ে দিলেন। নিমিষেই ওই কিশোরী প্রথমে এক ভ্রু পরে দ্বিতীয় ভ্রু সুনিপুণভাবে নাচিয়ে দিলেন। রীতিমতো বিস্ময়কর। এরপর ওই কিশোরও একইভাবে নিজের দুই ভ্রু নাচিয়ে দিলেন। এরপর মেয়েটির কর্মকাণ্ডে অবাক হবার পালা। মেয়েটি হাসিমুখে চোখ টিপে দিলেন। ছেলেটি প্রেমমাখা লজ্জায় মুখ লুকালেন বন্ধুর কাছে। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও। এ কয়েক সেকেন্ডেই যেন বলা হয়ে গেল না বলা অনেক কথা।

 

খোঁজ নিয়ে জানা গেল, এই ভিডিওটি দক্ষিণী সিনেমার একটি গানের অংশ। ৩ মার্চ মুক্তির অপেক্ষায় থাকা সেই ছবির নাম ‘ওরু আদার লাভ’। ছবিটি পরিচালনা করছেন ওমর লুলু। গানটির শিরোনাম ‘মাণিক্য মালারায়া পুভি’।

 

ছবিটির প্রচারণার অংশ হিসেবে প্রকাশ হয় গানটি। আর এটি প্রকাশের পরই রীতিমতো ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং এর সর্বোচ্চ প্ল্যাটফরম ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় ১৭তম স্থানে উঠে এসেছে এই দৃশ্য।

 

Leave a Reply

Your email address will not be published.