Thu. Dec 5th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

মহানগর যুবলীগের কাউন্সিল সম্পন্ন: সভাপতি মুক্তি, সম্পাদক মুশফিক

1 min read

দীর্ঘ ১৪ বছর পর সিলেট মহানগর যুবলীগ নতুন নেতৃত্ব পেয়েছে। আজ মহানগর যুবলীগের সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হন আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মুশফিক জায়গীরদার।

 

দুপুর ২টায় মহানগর যুবলীগের সম্মেলনের ১ম অধিবেশন অনুষ্ঠিত হয়। পরে বিকাল ৫টায় কবি নজরুল অডিটোরিয়ামে ২য় অধিবেশন শুরু হয়। অধিবেশনে কাউন্সিলর প্রত্যক্ষ ভোটে নেতা নির্বাচিত করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেন কেন্দ্রীয় যুবলীগের দপ্তর সম্পাদক কাজি আনিসুর রহমান।

 

 

শুরু থেকে শেষ পর্যন্ত উপস্থিত ছিলেন যুবলীগ চেয়ারম্যান মোহাম্মাদ ওমর ফারুক চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো: হারুনুর রশীদ, হাফিজ উদ্দিন আহমদ মজুমদার এমপি, মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ এমপি, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য এড. বেলাল হোসাইন, ড. আহমেদ আল কবির, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, জেলা পরিষদ চেয়ারম্যান এড. লুৎফুর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমেদ।

 

নেতৃবৃন্দের সামনেই কাউন্সিলরদের ভোট গণনা করা হয়। পরে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

 

এর আগে ২০০৪ সালে মহানগর যুবলীগে সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সেই সম্মেলনে সমঝোতার মধ্যে দিয়ে সৈয়দ শামীম আহমদ ও আবদুর রহমানের নেতৃত্বাধীন কমিটি গঠন করা হয়। এই কমিটি মেয়াদোত্তীর্ণ হলে ২০১৪ সালে কেন্দ্রীয়ভাবে আলম খান মুক্তিকে আহ্বায়ক করে ৫ সদস্যবিশিষ্ট এ কমিটিকে তিন মাসের মধ্যে সম্মেলন করার নির্দেশনা দেওয়া হয়। কিন্তু পাঁচ বছরেও মহানগর সম্মেলন হয়নি।

 

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.