Fri. Oct 18th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

মাকে ছাড়াই পূজা কাটবে মিমির

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। তার জন্ম ও বেড়ে ওঠা পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে। সাধারণত পূজার সময় জলপাইগুড়ির বাড়িতে যান এই অভিনেত্রী। কিন্তু এবার আর বাড়ি যাচ্ছেন না নব নির্বাচিত এই সাংসদ। বিষয়টি নিয়ে মিমির মায়ের ভীষণ মন খারাপ বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

মিমির মা তাপসী চক্রবর্তী বলেন, ‘এমন কোনো পূজা নেই মিমির সঙ্গে কাটাই না। পূজায় এখনো মিমি কী পোশাক পরবে তাও ঠিক করে দিই। ছোটবেলা থেকেই মিমি মা পাগল। নায়িকা হওয়ার পরও মা ছাড়া হয়নি। যার কারণে জলপাইগুড়ি ছেড়ে কলকাতায় মিমির সঙ্গে বেশি সময় কাটাই।’

মিমির বড় বোন সাম্যশ্রীর বিয়ে হয়েছে জলপাইগুড়িতে। মাস খানেক আগে মা হয়েছেন তিনি। এজন্য বড় মেয়ের কাছে এ সময় না থাকলেই নয়। তাই কলকাতা থেকে জলপাইগুড়ি গিয়েছেন মিমির মা। মিমিরও সঙ্গে যাওয়ার কথা ছিল। কিন্তু পূজায় নানা কর্মসূচি থাকার কারণে তা আর হচ্ছে না।

মিমির এলাকার পূজা উদ্যোক্তাদের একজন অভিজিৎ দাস। তিনি বলেন, ‘মিমি আসছে না শুনে দুর্গা পূজার বাজেটেও কিছুটা কাটছাট করতে হয়েছে।’

এদিকে মেয়ে না যাওয়ার কারণে পূজার সময় বাড়িতে মিমির পছন্দের কোনো খাবার তৈরি করবেন না বলে ঠিক করেছেন মিমির মা তাপসী চক্রবর্তী। তার ভাষায়, ‘ফ্রায়েড রাইস, চিলি চিকেন, চিনির পায়েস, নাড়ু খেতে খুব ভালোবাসে মিমি। তাই এবার পূজার সময় জলপাইগুড়ির বাড়িতে এই কয়েকটি পদ রান্না করব না। কারণ এগুলো রান্না করলেই মিমির কথা খুব মনে পড়বে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA