Wed. Jan 22nd, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

মাজার জিয়ারত করলেন জেলা ও মহানগরের নব নির্বাচিত সভাপতি ও সম্পাদকবৃন্দ

1 min read

সিলেট ডেস্কঃ পবিত্র জুমআ’র দিনে মাজার জিয়ারত করেই যাত্রা শুরু করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। বৃহস্পতিবার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিলেট জেলা ও মহানগরে নতুন কমিটির নাম ঘোষণা করেন।

 

কমিটিতে জেলার সভাপতি হিসেবে জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে সাবেক ছাত্রনেতা নাসির উদ্দিন খানের নাম ঘোষণা করা হয়। একই ভাবে মহানগর কমিটিতে প্রবীন রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মাশুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক পদে স্বজ্জন অধ্যাপক জাকির হোসেনের নাম ঘোষণা করা হয়।

 

 

 

এদিকে নাম ঘোষণা পরবর্তী জেলা ও মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদকদ্বয়ের প্রতি শুভেচ্ছা জানানোর প্রতিযোগীতা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সহযোগী অঙ্গ সংগঠনসমুহের নেতৃবৃন্দ নতুন মনোনীত সভাপতি ও সাধারণ সম্পাদকদ্বয়ের প্রতি ফুলের তোড়া হাতে শুভেচ্ছা জানাচ্ছেন। সেই সাথে দলীয় সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও গভির কৃতজ্ঞতা জানিয়েছেন নেতৃবৃন্দ।

 

এদিকে, শুক্রবার জুম্মা আদায় পরবর্তী ওলীকুল শিরোমনি দরগাহে হযরত শাহজালাল (র:) এর মাজার জিয়ারত করে নেতৃবৃন্দ বলেন, পূণ্যভুমি সিলেটে মাজার জিয়ারতের মধ্য দিয়েই সকল শুভ কাজের সূচনা ঘটে।

 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড মিছবাহ উদ্দীন সিরাজ, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দীন আহমদ, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এড মাহফুজুর রহমান মাহফুজ, মহানগর আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক জামিল আহমদ,মহানগর আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক এড শামসুল ইসলাম,সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা সম্পাদক কবির আহমদ, মহানগর আওয়ামীলীগের সাবেক শিক্ষা সম্পাদক আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য এড আজমল আলী, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দীন কয়েছ,যুগ্ম সম্পাদক মাসুক আহমদ,এমদাদুর রহমান,সাবেক ছাত্রলীগ নেতা সুজেল তালুকদার প্রমুখ।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.