Tue. Nov 12th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

মাদ্রিদে স্পেন যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

1 min read

কবির আল মাহমুদ, স্পেন :

 

স্পেন যুবদলের ৪১তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত হয়েছে। গত বৃহস্পতিবার (৭ নভেম্বর) স্পেনের রাজধানী মাদ্রিদের মেহমান খানা ট্ৰেস্টুরেন্টে যুবদল স্পেন শাখার উদ্যোগে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনাসভায় স্পেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও উপস্থিত ছিলেন।

 

স্পেন যুবদলের সভাপতি রমিজ উদ্দিনের সভাপতিত্বে এবং সিনিয়র সহ-সভাপতি কাজী জসিম এর পরিচালনায় বক্তব্য দেন, স্পেন বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এইচ সোহেল ভূঁইয়া, সহ-সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, সহ-সভাপতি মোরশেদ আলম তাহের, সহ-সভাপতি সুহেল আহমদ সামসু, সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল, যুগ্ন সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম জাকি, হুমায়ুন কবির রিগ্যান, যুবদলের সাবেক সভাপতি সম্পাদক আকবর শেঠ, আক্তার হসেন, জুলহাস মিয়া, সমির আলি প্রমুখ।

 

আলোচনার শুরুতে ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খালেদা জিয়ার মুক্তি ও সুস্বাস্থ্য কামনা এবং সদ্য প্রয়াত বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের শেষ মেয়র সাদেক হোসেন খোকার রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা এবং  দোয়া ও মোনাজাত করা হয়।

 

স্পেন যুবদল সভাপতি রমিজ উদ্দিন বলেন, অবিলম্বে গণতন্ত্রের মা,তিন তিন বারের প্রধানমন্ত্রী,স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সহধর্মিণী বেগম খালেদা জিয়াকে অবশ্যই মুক্তি দিতে হবে।

বক্তারা আরো বলেন,বর্তমান সরকার বাংলাদেশের গণতান্ত্রিক পদ্ধতিকে চিরতরে বিনষ্ট করার পাঁয়তারা চালাচ্ছে। তাই গণতন্ত্রের আপোষহীন নেত্রী খালেদা জিয়াকে আন্দোলনের মাধ্যমে মুক্ত করে আবার ক্ষমতায় বসিয়ে বাংলাদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা হবে ইনশা আল্লাহ।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA