Fri. Dec 13th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

মানবতার সেবায় ওয়ালটন

1 min read

ওয়ালটন বর্তমান সময়ে বাংলাদেশের সবচেয়ে পরিচিত ও জনপ্রিয় একটি নাম। শুধু বাংলাদেশে নয়, ওয়ালটন পণ্য এখন দেশের সীমানা পেরিয়ে বিশ্বের বিভিন্ন দেশে পরিচিত ও জনপ্রিয় হয়ে উঠেছে।

 

বিশ্বের বিভিন্ন দেশে ওয়ালটন পণ্য এখন খুব সহজেই পাওয়া যায়। ওয়ালটন শুধু ইলেকট্রনিকস পণ্যের ব্যবসাই করছে না, বাংলাদেশের গ্রাম বাংলার মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে গুরুত্বপূর্ণ কাজ করে যাচ্ছে। ইতিমধ্যেই ওয়ালটন গ্রুপের প্লাজা সেলস ও উন্নয়ন বিভাগ সারা দেশের নিম্ন আয়ের মানুষ যাতে খুব সহজে কিস্তিতে ওয়ালটন পণ্য ক্রয় করতে পারে- এজন্য গ্রুপভিত্তিক কিস্তি কার্যক্রম নিয়ে দেশব্যাপী কাজ করে যাচ্ছে।

 

এর মূল উদ্দেশ্য হচ্ছে দেশের মানুষ, সমাজকে দেশপ্রেমে উজ্জ্বিবীত করা। গ্রাম বাংলার নারী সমাজকে সমিতির আওতায় নিয়ে এসে গ্রুপভিত্তিক কিস্তি কার্যক্রম পরিচালনা করা হয়। গ্রুপের কোনো সদস্যের বিপদ হলে বা মৃত্যু হলে  পরিবারের পাশে দাঁড়ানো এবং পরিবারকে আর্থিকভাবে সাহায্যের কাজটি ওয়ালটন গ্রুপ করে থাকে। মৃত্যুর আগে যদি কোনো পণ্য কিস্তিতে ক্রয় করে থাকে, তার কাছে বকেয়াকৃত সমস্ত টাকাও ওয়ালটন মওকুফ করে থাকে। এই সমস্ত মানবিক কাজ ওয়ালটন গ্রুপ করে সারা দেশে তাদের ব্যবসায়ী কার্যক্রম পরিচালনা করে আসছে।

 

 

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ওয়ালটন প্লাজা সিরাজদিখানের অধীন ২৭ নম্বর গ্রুপের নেত্রী মিতু আক্তারের অকাল মৃত্যুতে ওয়ালটন প্লাজা ওয়ালটন পরিবারের সবাই শোক প্রকাশ করে। এছাড়া মিতু আক্তারের বাসায় ওয়ালটন গ্রুপের কর্মকর্তারা উপস্থিত হয়ে তার পরিবারকে সমবেদনা জানান এবং মরহুমার কিস্তিতে নেয়া পণ্যের বকেয়া মওকুফ ও কোম্পানির পক্ষ থেকে ৫০০০০/( পঞ্চাশ হাজার) টাকা অনুদান দেয়া হয়।

 

কোম্পানির পক্ষে পিএসডি-১ এর বিভাগীয় প্রধান মীর গোলাম ফারুক ও স্থানীয় থানার ওসি মিস্টার ফরিদ এবং ওল্ড ঢাকা জোনের এরিয়া ম্যানেজার কাজী আরিফ হোসেন, মিতুর স্বামী মো. সুজনের হাতে তুলে দেন অনুদানের টাকা।

 

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের ক্রেডিট বিভাগের ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর সাহাদত হোসেন ও আল আমীন সরকার, মোবাইল মনিটরিং ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর শাহেদ, ক্রেডিট বিভাগের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হুমায়ুন কবীর হিমু, ওয়ালটন প্লাজা সিরাজদীখান, নিতাইগঞ্জ, পাগলা, মুন্সিগঞ্জ, পঞ্চবটী ও আব্দুল্লাপুরের প্লাজা ম্যানেজার এবং সিরাজদীখান প্লাজার অধীন সব গ্রুপের  নেত্রীসহ সকল সদস্য।

 

 

শেষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.