Wed. Feb 19th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

মানিকছড়ি বড়ডলু উচ্চ বিদ্যালয়ে বিদায়-বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

1 min read

মানিকছড়ি (খাগড়াছড়ি) :
খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার বড়ডলু উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের নবাগত শিক্ষার্থীদের বরণ ও এসএসসি পরীর্থীদের বিদায় এবং বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
২৭ জানুয়ারি সোমবার বিদ্যালয় মাঠে অত্র বিদ্যালয় সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আমজাদ, পরিসংখ্যান কর্মকর্তা রাকেশ বিশ^াস, একাডেমিক সুপারভাইজার রেহেনা মোস্তফা, তিনটহরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতিউল ইসলাম, তিনটহরী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু প্রমূখ। এছাড়াও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বশির আহমদ, সহকারি প্রধান শিক্ষক মো. মনির হোসেনসহ সহকারি শিক্ষক,ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে বিদ্যালয়ে বিভিন্ন সময়ে সার্বিক সহযোগীতায় বিশেষ অবদান রাখার জন্য অতিথিদের হাতে সম্মানা স্মারক তুলেদেন বিদ্যালয় প্রধান ও সংশ্লিষ্টরা।
আলোচনা সভায় বক্তারা বলেন, যারা নবাগত শিক্ষার্থী তারা বিদ্যালয়ের নিয়ম শৃঙ্খলা বজায় রেখে পড়া-লেখার প্রতি মনোনিবেশ করতে হবে। আর যারা বিদায়ী তারা আসন্ন এসএসসি পরীক্ষায় ভালো ফলাফলের মাধ্যমে বিদ্যায়ের সুমান অক্ষুন্ন রাখার প্রতি আহব্বান জানান। বক্তারা আরও বলেন, শিক্ষার মাধ্যমেই একটি দেশ ও জাতি উন্নতির চরম শিখড়ে উত্তির্ণ হতে পারে। শিক্ষাকে বাদ দিয়ে কোন কিছু সম্ভব নয়। তাছাড়া শুধু শিক্ষিত হলেই হবে না, সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। তাই আলোকিত দেশ ও জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হলে অবশ্যই সুশিক্ষায় শিক্ষিত হতে হবে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.