মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী পালিত

মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার দিবসটি পালন করেছে মালয়েশিয়া বিএনপি ও অঙ্গ সংগঠন। কুয়ালালামপুর বুকিট বিনতাং হোটেল এ উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

মালয়েশিয়া বিএনপির সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক তালহা মাহমুদের সভাপতিত্বে ও বিএনপির সহ-দফতর সম্পাদক হাবিবুর রহমান শিশিরের সঞ্চালনায় ইফতার পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা উত্তরের সভাপতি এম এ কাইয়ুম।

 

 

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির জলবায়ু বিষয়ক সম্পাদক প্রফেসর ওয়াহিদুজ্জামান ও সাবেক কমিশনার মির্জা খোকন।

 

আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ মোশাররফ হোসেন।

 

আলোচনা সভায় বক্তারা জিয়াউর রহমানের রাজনৈতিক পটভূমি তুলে ধরেন। ইফতার পুর্বক দোয়া মাহফিলে জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

 

 

 

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সহ-সভাপতি মো. শাখাওয়াত হোসেন, আব্দুল জলিল লিটন ও সেলিম ভুঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালি উল্লাহ জাহিদ, এস এম জাহাঙ্গির আলম, সিরাজুল ইসলাম মাহমুদ, এস এম রহমান নিপু, এস এম বশির আলম, মো. আমিনুল ইসলাম রতন, মঞ্জু খান, এম এ কালাম, মো. জশিম উদ্দিন, মো. জাকির হোসেন, আবুল কাশেম নয়ন, রুহুল আমিন, যুব দলের সভাপতি জাহাঙ্গির আলম খান।

 

এছাড়া সহ-সভাপতি শাহজাহান হাওলাদার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস, সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেন সাগর, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক আবু কাওছার ভুঁইয়া ও মাসুম শেখ, মাসুম তালুকদার, নাজমুল হোসান, হেলাল শিকদারসহ বিএনপির শাখা কমিটি, যুব দল, স্বেচ্ছাসেবক দল এবং মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের নেতাকর্মীরা।

 

Leave a Reply

Your email address will not be published.