মাহা ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৬ আশা টিকিয়ে রাখল যমুনা টিভি

প্রকাশিত:বৃহস্পতিবার, ১১ আগ ২০১৬ ১০:০৮

মাহা ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৬ আশা টিকিয়ে রাখল যমুনা টিভি

সজল ছত্রী:
মাহা ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের গ্রুপ পর্বের ষষ্ঠ ম্যাচে দৈনিক সবুজ সিলেটকে পরাজিত করে সেফিফাইনালের আশা টিকিয়ে রেখেছে যমুনা টিভি। বৃহস্পতিবার বিকেলে সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তারা ৩-০ ম্যাচে সবুজ সিলেটকে পরাজিত করে। এর আগে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ প্রতিদিনের বিরুদ্ধে ৫-০ গোলে পরাজিত হয়ে ব্যাকফুটে চলে গিয়েছিল যমুনা টিভি। তবে বৃহস্পতিবারের ম্যাচে দৈনিক সবুজ সিলেটকে তারা ৩-০ গোলে পরাজিত করে টুর্ণামেন্টে নিজেদের আশা টিকিয়ে রাখে। নিজেদের প্রথম ম্যাচে ২-২ গোলে শ্যামল সিলেটের সাথে ড্র করে মাঠ ছেড়েছিল সবুজ সিলেট।
বৃহস্পতিবার বিকালে অনুষ্ঠিত এ ম্যাচে শুরু থেকেই ভালো খেলছিল যমুনা টিভি। যমুনা দলের ফরোয়ার্ড রেজওয়ান আহমদ ও মঞ্জুর আহমদ এবং মিডফিল্ডার মইনুদ্দিন ও গোপাল বর্ধনের ক্রীড়া নৈপুন্যে একের পর এক আক্রমণ করে সবুজ সিলেট দলকে আতংকের মধ্যে রেখেছিলো। বেশকটি ভালো সুযোগ হাতছাড়া হওয়ায় প্রথমার্ধের মাঝামাঝি সময় পর্যন্ত গোলের দেখা পায়নি তারা।
তবে হঠাৎ করেই চমক দেখান ফরোয়ার্ড মঞ্জুর। ডি বক্সের ভেতর থেকে তার শট গোলরক্ষক কয়েসকে অতিক্রম করে জালে জড়ায়। এর কিছুক্ষণ পরই ডি বক্সের বেশ দূর থেকে গোপাল বর্ধনের নেওয়া হালকা শট গোল রক্ষকের হাতের নিচ দিয়ে জালে প্রবেশ করে। যমুনা টিভি এগিয়ে যায় ২-০ গোলে।
দ্বিতিয়ার্ধে যমুনার আক্রমণে দেখা যায় আরো তীব্রতা। তবে ফরোয়ার্ডে মঞ্জুরের পরিবর্তে মাঠে নামা গোলজারকে নিয়ে সবুজ সিলেটের রক্ষণভাগে একের পর এক হানা দিতে থাকেন রেজওয়ান ও গোপাল। তবে তাদের দুর্ভাগ্যের ফসল প্রায় ৪-৫টি শট বারে লেগে প্রতিহত হয়েছে।
মাঝামাঝি সময়ে আরেকটি গোল পান গোপাল। দূর থেকে নেওয়া এ শট রুখতে ব্যর্থ হন গোলরক্ষক বাবর।
পুরো ম্যাচে দু’দলই খুব পরিচ্ছন্ন খেলা খেললেও শেষের ৩ মিনিট বাকি থাকতে রেফারির একটি ভুল সিদ্ধান্তে মাঠে বিশৃঙ্খলার সৃষ্টি হয়। রেফারির প্রতি ক্ষোভ দেখিয়ে মাঠ ছেড়ে বের হয়ে যান সবুজ সিলেট দলের খেলোয়াড়রা। পরে টুর্নামেন্ট কমিটির নেতৃবৃন্দের হস্তক্ষেপে বিষয়টি সমাধান হলেও খেলা আর মাঠে গড়ায়নি।
৩ মিনিট বাকি রেখেই খেলার শেষ বাঁশি বাজান রেফারী। ৩-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে যমুনা টিভি দল।
ম্যাচ শেষে যমুনা টিভির গোপাল বর্ধনকে ম্যান অব দ্যা ম্যাচ ঘোষণা করা হয়।

আজকের ম্যাচ : মাহা ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের গ্রুপপর্বের সপ্তম ম্যাচে আজ মুখোমুখি হবে চ্যানেল এস ও দৈনিক উত্তরপূর্ব। সিলেট জেলা স্টেডিয়ামে বিকেল ৫ টায় অনুষ্ঠিত হবে ম্যাচটি।

এই সংবাদটি 1,225 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •