মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত:রবিবার, ০৭ আগ ২০১৬ ০২:০৮

IMG_5518
সজল ছত্রী:
জাতীয় তথ্য কমিশনের প্রধান কমিশনার অধ্যাপক ড. গোলাম রহমান বলেছেন, সাংবাদিকরা স্স্থু সমাজ গঠনের ক্ষেত্রে অগ্রগণ্য ভূমিকা পালন করে থাকেন। তাদের লেখনিতে যেমন সমাজের অন্ধকার দিকগুলো উম্মোচিত হয় তেমনি সমাজে সুস্থ চর্চারও ক্ষেত্র গড়ে ওঠে।
প্রথম মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধান তথ্য কমিশনার। শনিবার বিকেলে সিলেট জেলা স্টেডিয়ামে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়। আয়োজক ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন, ইমজার পক্ষ থেকে বলা হয়, আগস্ট শোকের মাস হওয়ায় অনুষ্ঠানের আড়ম্বরতা পরিহার করা হয়েছে।
ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান তথ্য কমিশনার গোলাম রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদিন, তথ্য কমিশনের পরিচালক জাফর রাজা চৌধুরী, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম, ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি আল আজাদ, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনু, সিনিয়র সাংবাদিক দুলাল আহমদ চৌধুরী, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক মঈনুল হক বুলবুল এবং সদস্য সচিব ফয়সল আহমদ মুন্না।
জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, দেশে যখন জঙ্গিবাদ ভয়াল থাবা মেলেছে তখন সাংবাদিকদের খেলাধূলার এমন বড় আয়োজন তরুণদের মধ্যে ইতিবাচক প্রভাব ফেলবে। তিনি আয়োজক সংগঠনকে টুর্ণামেন্ট আয়োজনের জন্য ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে স্পন্সর প্রতিষ্ঠান মাহার সৌজন্যে আয়োজক কমিটির পক্ষ থেকে অংশগ্রহণকারী ৮ দলের হাতে ৫ হাজার টাকা করে অনুদান তুলে দেন অতিথিবৃন্দ।
ইমজার পক্ষ থেকে বলা হয়, সাংবাদিকদের মধ্যে এরকম আন্তরিকতা বহাল থাকলে আগামিতে আরো জমজমাটভাবে টুর্ণামেন্টের আয়োজন করা হবে।
অনুষ্ঠানের শেষ সময়ে সকল দলের ফটোশেসনে আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। একে একে ফটোশেসনে অংশ নেয় অংশগ্রহণকারী দল চ্যানেল এস, দৈনিক সংবাদ, দৈনিক বাংলাদেশ প্রতিদিন, দৈনিক শ্যামল সিলেট, দৈনিক সবুজ সিলেট, এসএটিভি, যমুনা টেলিভিশন ও দৈনিক উত্তরপূর্ব। এসময় সকল দলের কোচ, ম্যানেজার, অন্যান্য অফিসিয়ালসহ খেলোয়াড়রা উপস্থিত ছিলেন। এরপর বিপুল দর্শকের করতালির মধ্য দিয়ে চ্যানেল এস ও দৈনিক সংবাদের মধ্যকার উদ্বোধনী ম্যাচ শুরু হয়।
টুর্ণামেন্ট পরিচালনায় সর্বোতভাবে সহযোগিতা করছেন জেলা ক্রীড়া সংস্থা ও জেলা রেফারি এসোসিয়েশন।

এই সংবাদটি 1,225 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •