Sun. Oct 20th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

মা হলেন ব্রিটিশ রাজবধূ মেগান মেরকেল

1 min read

ছেলে সন্তানের মা হলেন ডাচেস অব সাসেক্স ও ব্রিটিশ রাজবধূ মেগান মেরকেল। বাকিংহাম প্যালেসের এক বিবৃতিতে রাজপরিবারে নতুন সদস্যের আগমনের বার্তা দেয়া হয়েছে। সোমবার স্থানীয় সকাল ৫টা ২৬ মিনিটে মেগানের কোল আলো করে আসে রাজপরিবারের নতুন এই সদস্য।

 

বিবৃতিতে বলা হয়েছে, উইন্ডসরের ফ্রগমোর কটেজে মেগান ও প্রিন্স হ্যারি দম্পতির প্রথম সন্তানের আগমন ঘটে। এ সময় মেগান মেরকেলের মা ডরিয়া রাগল্যান্ড সেখানে উপস্থিত ছিলেন। নাতির আগমনে বেশ খুশি রয়েছেন তিনি। বর্তমানে রাজপরিবারের নতুন এই সদস্য ও মা সুস্থ্য এবং ভালো আছেন।

 

প্রিন্স হ্যারি এবং মেগান দম্পতির কোল আলো করে আসা প্রথম সন্তানের ওজন ৩ কেজি ১৭৫ গ্রাম। রাজপরিবারের বিবৃতিতে বলা হয়েছে, জীবনের বিশেষ এই সময়ে যারা তাদের পাশে ছিলেন তাদের ধন্যবাদ জানিয়েছেন এই দম্পতি। তবে নতুন এই সদস্যের নাম এখনো ঠিক করা হয়নি।

 

আরও পড়ুন : রেকর্ড ভেঙে তছনছ প্রিন্স হ্যারি-মেগানের

 

ব্রিটিশ প্রিন্স হ্যারি বলেছেন, তাদের সন্তানের নাম রাখার জন্য আরো একটু সময় প্রয়োজন। মা হওয়ার পর মার্কিন নাগরিক ও রাজবধূ হ্যারি বলেন, এটা ছিল সবচেয়ে রোমাঞ্চকর অভিজ্ঞতা। হ্যারি বলেন, আমার কাছে এটাই এখন পর্যন্ত সবচেয়ে রোমাঞ্চকর এক অভিজ্ঞতা। চমৎকার সমর্থন ও ভালোবাসা দেখানোর জন্য তিনি সাধারণ জনগণকে ধন্যবাদ জানা।

 

গত বছরের ১৯ মে প্রিন্স হ্যারি এবং মেগান মার্কেল উইন্ডসর ক্যাসেলে রাজকীয় বিয়ের অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন।ব্রিটিশ রাজসিংহাসনের ষষ্ঠ উত্তরাধিকারী প্রিন্স হ্যারির এই বিয়ে রাজপরিবারের অন্যদের বিয়ের মতো ছিল না।

 

জমকালো অনুষ্ঠানে ছিল ব্রিটিশ ঐতিহ্যের পাশাপাশি আফ্রিকান-আমেরিকান সংস্কৃতির এক মিশ্রণ; যা তারকাবহুল রাজকীয় বিয়েতে যোগ করেছে নতুন এক মাত্রা। একই বছরের ১৫ অক্টোবর কেনসিংটন প্যালেস মেগানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA