Sun. Aug 25th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

মিথ্যে চাঁদাবাজীর মামলায় জামিন পেলেন তাফরিদ ও নিহাদ

1 min read

সিলেটের ওসমানীনগরে গরু ভর্তি ট্রাক আটকিয়ে চাঁদাবাজির মিথ্যে অভিযোগে আটক দুুুই ছাত্রলীগ কর্মী সৈয়দ তাফরিদ চৌধুরী মাহির ও মেহের হাসান (নিহাদ)’কে আজ জামিন দিয়েছেন আদালত।

 

বিবাদীপক্ষের আইনজীবি দুদকের পিপি জুবায়ের বক্স ও ওবায়দুর রহমান ফাহমী আমাদের প্রতিবেদককে জানান, সিলেটের জেলা ও দায়রা জজ আদালতের মহামান্য বিচারক এ. কে. এম রাশেদুজ্জামান রাজা বাদীপক্ষের জবানবন্দির প্রেক্ষিতে আটক সৈয়দ তাফরিদ চৌধুরী মাহির ও মেহের হাসান (নিহাদ) এর জামিন মঞ্জুর করেছেন। আইনজীবিরা আশা প্রকাশ করেন ঈদের পরবর্তীতে আদালত খোলার পর অভিযুক্তরা বেকসুর খালাস পাবেন।

 

উল্লেখ্য গত সোমবার রাতে সিলেট-ঢাকা মহাসড়কের ব্রাহ্মণগ্রাম এলাকায় ট্রাক আটকে চাঁদা আদায়ের চেষ্টাকালে ৯৯৯ নাম্বারে ফোন করে আইনি সহযোগিতা চাইলে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে অভিযুক্তদের আটক করে।

 

আজ বাদী মাগুরা জেলার শ্রীপুর থানার গরু ব্যবসায়ী আরিফ শেখ (৪০) আদালতে হাজির হয়েে জানান, ঘটনার দিন কয়েকজন সন্ত্রাসী তার গরুবোঝাই ট্রাক ছিনতাই করার চেস্টা করলে তিনি ৯৯৯ এ কল করে জরুরী সহায়তা চান। কিন্তু পুলিশ যাদের আটক করে তারা সেই সন্ত্রাসী নয়। পরে পুলিশের পীড়াপীড়িতে তিনি বাদী হয়ে মামলা দায়ের করেন। বাদীর জবানবন্দীর পরিপ্রেক্ষিতে আজ বিজ্ঞ আদালত অভিযুক্তদের জামিন মঞ্জুর করেন।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA