Tue. Nov 12th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

মিম, শুভর ‘সাপলুডু’ আসছে ২৭ সেপ্টেম্বর

1 min read

আসছে ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে গোলাম সোহরাব পরিচালিত ‘সাপলুডু’। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত সিনেমায় জুটি বেঁধেছেন আরিফিন শুভ এবং বিদ্যা সিনহা মিম। ছবিটির মুক্তি উপলক্ষে আজ শনিবার বিকেলে তেজগাঁওয়ের একটি স্টুডিওতে ‘সাপলুডু’র গানগুলোর অ্যালবাম প্রকাশ করা হয়।

 

রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়ার স্টুডিওতে সংবাদ সম্মেলনের মাধ্যমে গানটি প্রকাশ করে কর্তৃপক্ষ। ‘কিছু স্বপ্ন’ শিরোনামের গানটি ইতিমধ্যে আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। এর আগে আরটিভি কার্যালয়ে আরটিভি মিউজিকের ফেসবুক লাইভ অনুষ্ঠানের মাধ্যমে গানটির লিরিক্যাল ভিডিও হয়।

 

জানা গেছে, ‘সাপলুডু’ চলচ্চিত্রে রয়েছে মোট ৪টি গান। ‘ময়না ধুম ধুম’, ‘শুভ জন্মদিন’, ‘কিছু স্বপ্ন’, ‘ইয়া খুদা’ শিরোনামের গানগুলো গেয়েছেন তানভীর আলম ও কনা, বাপ্পা মজুমদার ও আঁখি আলমগীর, হৃদয় খান ও পড়শি এবং ইমরান।

 

শনিবার বিকেলের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছবিটির প্রযোজক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, ছবির নির্মাতা গোলাম সোহরাব, অভিনেতা তারিক আনাম খান, সালাহউদ্দিন লাভলু, আরিফিন শুভ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, তারিন জাহান, নির্মাতা শ্রাবণী ফেরদৌসসহ অনেকে। অনুষ্ঠানে চিত্রনায়ক আরিফিন শুভ বলেন, ‘বাংলাদেশের চলচ্চিত্র নিয়ে আমরা এমন মুহূর্তে দাঁড়িয়ে আছি, যখন দর্শকের সাপোর্ট খুব বেশি প্রয়োজন। আমাদের দেশের সব মানুষের উচিত, বর্তমান জরাজীর্ণ চলচ্চিত্রশিল্পকে আবার আগের মতো জায়গায় নিয়ে যেতে সহায়তা করা। আমরাও আমাদের সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি। নতুন নতুন গল্প নিয়ে, নতুন নতুন আইডিয়া নিয়ে কাজ করার চেষ্টা করছি। আশা করি, সময়ের পরিবর্তন হবেই।’ তিনি বলেন, ‘দর্শকের কাছে একটাই প্রত্যাশা, তারা ঘরে বসে না থেকে সিনেমা হলে এসে ছবিটা দেখুক। টিকিট কেটে সিনেমা দেখলে প্রযোজক কিছু টাকা পাবে, এটা এ জন্য বলছি না। দর্শককে হলে আসতে বলছি, কারণ এ মুহূর্তে বেশ ভালো ভালো ছবি হচ্ছে। যেগুলো ফ্রেন্ডস থেকে শুরু করে ফ্যামিলির সবাই একসঙ্গে বসে দেখতে পারেন। কিন্তু তাঁরা যদি হলে না এসে ঘরে বসে কিংবা শুধু ফেসবুকে লিখে দিলে তো হবে না!

 

অনুষ্ঠানে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘একটা সময় আমরা পরিবারের সবাই মিলে সিনেমা দেখতে যেতাম। সেটিই ছিল আমাদের কাছে সবচেয়ে বড় বিনোদন। প্ল্যান করতাম কোনো সিনেমাটি দেখব। পরিবার নিয়ে হলে সিনেমা দেখার ঐতিহ্য আমরা হারিয়ে ফেলেছি। তবে পাশ্চাত্যে এখনো মানুষ পরিবার নিয়ে সিনেমা দেখে। ছুটির দিনে তারা দল বেঁধে সিনেমা দেখে। আমার বিশ্বাস, ‘সাপলুডু’ সিনেমাটি সেই ঐতিহ্য আবারও ফিরিয়ে আনবে।’

 

সংবাদ সম্মেলনে পরিচালক জানান, ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্রের জন্য জমা দেওয়া হয়েছে। আগামী সপ্তাহে যেকোনো এক দিন বোর্ড ছবিটি দেখতে বসবে। সব ঠিক থাকলে সেন্সর বোর্ডের অনুমোদন পেলে আসছে ২৭ সেপ্টেম্বর ছবির মুক্তির তারিখ চূড়ান্ত করা হয়েছে। দেশের পাশাপাশি একইদিনে দেশের বাইরে আমেরিকা এবং নর্থ আমেরিকায় একযোগে মুক্তি পাবে ‘সাপলুডু’। এ ছাড়া আরও কয়েকটি দেশে ছবিটি মুক্তির ব্যাপারে কথা চলছে।

 

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয়েছে ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে। ‘সাপলুডু’ ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম, সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খান অনেকে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA