Fri. Feb 28th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

মিলানে রাজৈর উপজেলা কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন

1 min read

ইতালি থেকে নাজমুল হোসেন,
ইতালি মিলানে রাজৈর উপজেলা কল্যাণ সমিতির সম্মেলনের মাধ্যেমে গণতান্ত্রিক প্রক্রিয়ায় ১৩সদস্য বিশিষ্ট একটি কার্যকরি কমিটি ঘোষনা করা হয়।রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে মিলান লোম্বারদিয়ার বসবাসরত রাজৈর উপজেলা বাসীর সর্বস্তরের জনসাধারণের উপস্হিতিতে
আহবায়ক সাইদুর রহমানের সভাপতিত্বে এবং সদস্য সচিব মামুন হাওলাদারের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাবুল বেপারী। বিশেষ অতিথি তাপস লস্কর, মতিউর রহমান মতি, লিয়াকত হোসেন,সালাহ উদ্দিন চৌধুরী টিলু,এমদাদুল হক দাদন মিয়া,ইলিয়াস মিয়া,আবু শমা মোল্লা।


অনুষ্ঠানের শেষপ্রান্তে সকলের মূল্যবান মতামতের ভিত্তিতে এবং সিনিয়র নেতৃবৃন্দের চিন্তার আলোকে ১৩সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষনা করা হয়।
ঘোষনাকৃত নব নির্বাচিত কমিটির সদস্যদের নাম ও পদ উল্লেখ করা হলো সভাপতিঃ এনামুল হক রাজু,,সিনিয়র সহ সভাপতিঃ মমিনুর রহমান,সহ সভাপতি ইব্রাহিম আকন,সাধারণ সম্পাদক জালাল মোড়ল
,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম বেপারী
,যুগ্ম সাধারণ সম্পাদক শামিম হাওলাদার, সৈয়দ রাকিবুল হাসান,মোল্লা আরিফ (চুন্নু),সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসাইন,সুমন বেপারী, প্রচার সম্পাদক মিরাজ সরদার,কার্যকরী কমিটির সম্মানিত সদস্য আকরাম বেপারী,ফারুক সরদার।
পরবর্তীতে একটি পূনাঙ্গ কমিটি করার ঘোষনা দেন নেতৃবৃন্দ।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.