Wed. Apr 8th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

‘মূল শিল্পীদের নাম উল্লেখ করা আমাদের দায়িত্ব

1 min read

ইজাজ খান স্বপন। চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগের ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্বরত রয়েছেন তিনি। পাশাপাশি গানের ইভেন্ট পরিচালনা নিয়েও চলে তার ব্যস্ততা। তার সাম্প্রতিক ব্যস্ততা প্রসঙ্গের পাশাপাশি এদেশের রিয়্যালিটি শো, গানের অবস্থাসহ বিভিন্ন বিষয়ে কথা বলেছেন বিনোদন প্রতিদিনের সঙ্গে। সাক্ষাত্কার নিয়েছেন মোস্তাফিজ মিঠু।

কেমন আছেন?

এইতো বেশ ভালো। সবকিছু মিলিয়ে ভালো যাচ্ছে।

শুরুতে আপনার এখনকার ব্যস্ততা প্রসঙ্গে জানতে চাই—

সম্প্রতি ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’-এর কাজ শেষ করলাম। এখন বেশ কয়েকটি নতুন অনুষ্ঠান নিয়ে ব্যস্ত আছি। এছাড়া চ্যানেল আইয়ের অনুষ্ঠানগুলো নিয়মিত দেখতে হচ্ছে। মুজিববর্ষের উদযাপন অনুষ্ঠান নিয়ে এখন বেশি ব্যস্ত থাকতে হচ্ছে। কারণ এটি বেশ বড় পরিসরে কিছু হচ্ছে। আর তাই শতভাগ দায়িত্ব নিয়ে কাজ করে যাচ্ছি।

্বআপনি গান নিয়ে রিয়্যালিটি শো করছেন অনেকদিন। এই শোগুলোতে গানের মূল শিল্পীর নাম উল্লেখ করা হয় না বলে একটি অভিযোগ প্রায়ই শোনা যায়। এ বিষয়ে কী বলবেন?

এই অভিযোগটি আমার ব্যাপারে কেউ বলতে পারবেন না। কারণ আমি দীর্ঘদিন গানের সঙ্গে রয়েছি। গানের কাউকে অসম্মান যেন করা না হয় সেটি আমি সবসময় নজরে রাখি। মূল শিল্পীদের নাম উল্লেখ করা আমাদের দায়িত্ব। আমিতো দায় এড়াতে পারি না। এমন অভিযোগ যেসব অনুষ্ঠানের বিষয়ে আসছে, আমি মনে করি এই বিষয়গুলোতে ভালোভাবে নজর দেওয়া উচিত। রিয়্যালিটি শো করার পর অনেক সিনিয়র শিল্পীর আত্মীয়রা আমাকে ফোন দিয়ে ধন্যবাদ দিয়েছেন। নিজের দায়িত্ব ঠিকমতো পালন করার পর এই ধরনের ফোন আত্মতৃপ্তি দেয়।

 

 

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.