মেসি ভালো না খেললে বিশ্বকাপ জয় সম্ভব নয় : সাম্পাওলি

মেসি ভাল না খেললে যে এবারও বিশ্বকাপ থেকে খালি হাতে ফিরতে হবে তা ভাল ভাবেই জানেন দলের কোচ হোর্হে সাম্পাওলি। মেসিকে ঘিরেই আর্জেন্টাইনদের সকল স্বপ্ন আর কোচ সাম্পাওলিও তাকে ঘিরেই সাজাচ্ছে দলের পুরো আক্রমণ। আর সাম্পাওলি এটাও জানেন যে, একমাত্র মেসিকে চাপ মুক্ত এবং খুশি রাখতে পারলেই সম্ভব কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জিত হপবে। তাইতো প্ল্যান ‘বি’ এর পথে হাঁটছেন আর্জেন্টাইন বস।

 

জাতীয় দলে মেসিকে ক্লাবের মেসি হিসেবে পেতেই আর্জেন্টাইন কোচের এই পরিকল্পনা। বর্তমানে বার্সেলোনার ট্রেনিং মাঠ হুয়ান গাম্পারে আছে পুরো আর্জেন্টাইন দল। বিশ্বকাপের শেষ প্রস্তুতি ম্যাচের আগ পর্যন্ত এখানে থেকেই নিজেদের বিশ্বকাপের জন্য প্রস্তুত করবেন লা আলবিসেলেস্তারা।

 

মেসিকে ছাড়া দল যে পুরোদল যে কতটা ছন্নছাড়া তা কিছুদিন আগে স্পেনের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচেই টের পেয়েছিল আর্জেন্টিনা। স্প্যানিশদের কাছে ৬-১ বিধ্বস্ত হয়েছিল মেসিবিহীন আর্জেন্টিনা। তাই সেরা মেসিকেই বিশ্বকাপে চায় সাম্পাওলি। তিনি মনে করেন কোনভাবেই মেসির সেরাটা ছাড়া বিশ্বকাপ জয় সম্ভব নয়। মেসির তার সেরাটা দিলেই একমাত্র বিশ্বজয় সম্ভব। ৯ তারিখ ইসরায়েলের বিপক্ষে বিশ্বকাপের শেষ প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে সাম্পাওলির আর্জেণ্টিনা।

 

Leave a Reply

Your email address will not be published.