মৌলভীবাজার ও সিলেট সফরে আসছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু

প্রকাশিত:বৃহস্পতিবার, ৩০ জুলা ২০২০ ১২:০৭

মৌলভীবাজার ও সিলেট সফরে আসছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু

মৌলভীবাজার ও সিলেটে ১৩ দিনের সফরে আসছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু। ২৭ জুলাই সোমবার তিনি ঢাকা থেকে সড়ক পথে নিজ বাসভবন কুলাউড়ায় আসবেন। রোববার (২৬ জুলাই) সফরের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

পরিচালক প্রশাসন স্বাক্ষরিত এক পরিপত্র থেকে জানা যায়, সোমবার (২৭ জুলাই) সকালে ঢাকা থেকে সড়ক পথে মৌলভীবাজার হয়ে কুলাউড়ায় আসবেন তিনি। ওইদিন বিকেল ৫ টায় তাঁর পিতা একুশে পদক (মরণোত্তর) প্রাপ্ত সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুল জব্বার এর কবরে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নিবেন। পরদিন মঙ্গলবার টিলাগাও ইউনিয়ন আওয়ামী লীগের আজীবন সভাপতি মরহুম আব্দুল হামিদ ও হাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের আজীবন সাধারণ সম্পাদক মরহুম আমজদ উল্লাহ’র কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করবেন।

এরপর হাজীপুর ইউনিয়নে দুস্থদের মাঝে (ভিজিএফ কার্ডের চাল) ত্রাণ বিতরন করবেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে হাজীপুর বঙ্গবন্ধু পরিষদের পক্ষ থেকে ত্রাণ বিতরণে অংশ নেবেন। এবং একইদিন বিকালে শরীফপুর ইউনিয়নে দুস্থদের মাঝে (ভিজিএফ কার্ডের চাল) ত্রাণ বিতরন করবেন। পরদিন বুধবার কুলাউড়া পৌরসভা মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে দুস্থদের মাঝে (ভিজিএফ কার্ডের চাল) ত্রাণ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি। ওইদিন দুপুরে সমাজসেবা অধিদফতর কর্তৃক হিংগাজিয়া বাগানে চা-শ্রমিকদের জীবনমান উন্নয়নে এককালীন আর্থিক অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি।

 

৩০ জুলাই বৃহস্পতিবার দুপুরে ৩৬০ আউলিয়ার অন্যতম হযরত শাহ কালা (র:) এর মাজার জিয়ারত, কুলাউড়া আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম আব্দুল লতিফ খান ও বরমচাল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আব্দুল কাদির এর কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করবেন। ওইদিন বিকালে ভাটেরা ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি মোহাম্মদ আলী, সাবেক সভাপতি মরহুম আকমল আলী সিদ্দিকী, সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল আজিজ চৌধুরী ও আওয়ামী লীগ নেতা মরহুম আব্দুস সহিদ চৌধুরীর কবর জিয়ারত করবেন। সর্বশেষ বিকালে ভাটেরা ইউনিয়নে দুস্থদের মাঝে (ভিজিএফ কার্ডের চাল) ত্রাণ বিতরন করবেন।

৩১ জুলাই শুক্রবার ৩৬০ আউলিয়ার অন্যতম হযরত শাহ কামাল (র:) এর মাজার জিয়ারত করবেন। এরপর একুশে পদক (মরণোত্তর) প্রাপ্ত সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুল জব্বার এর বড় বোন মরহুমা আমিরুন নেছা এর কবর জিয়ারত, ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নিবেন। এরপর বিকালে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল মালিক এবং পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মরহুম ছানোয়ার আলীর কবর জিয়ারত, ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নিবেন।

০২ আগস্ট রোববার নিজ বাড়িতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বসাধারণের সাথে পবিত্র ঈদ উল আযহার কোশল বিনিময়। ৭ আগস্ট শুক্রবার হযরত শাহ জালাল (র:) এর মাজার জিয়ারত, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, সিলেট সিট কর্পোরেশনের সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরান এর কবর জিয়ারত, ফাতেহা পাঠ ও মোনাজাত এবং পরিবারের সাথে সাক্ষাৎ করবেন করবেন। পরদিন ৮ আগস্ট সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

 

 

 

 

এই সংবাদটি 1,245 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •