যুক্তরাজ্য প্রবাসী জগন্নাথ হলের সাবেক ছাত্রদের সভা

যুক্তরাজ্যে  ‘জগন্নাথ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন ইউকে’র এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার পূর্ব লন্ডনের শহীদ ভবনে যুক্তরাজ্যে বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের সাবেক ছাত্রদের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

 

জগন্নাথ হলের সাবেক ছাত্র অজয় রায়ের সভাপতিত্বে ও বিধান গোস্বামীর পরিচালনায় সভায় সংগঠনের গঠনতন্ত্রের সংশোধনীসহ এক কার্যকারী পরিচালনা পরিষদ সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

 

এতে অজয় রায় রতনকে সভাপতি, বিধান গোস্বামীকে সাধারণ সম্পাদক ও নবারুণ দাস রিপনকে কোষাধ্যক্ষ করে ২৯ সদস্য বিশিষ্ট এক পরিচালনা পরিষদ গঠন করা হয়।

 

পরিষদের অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি প্রশান্ত পুরকায়স্থ, বিভাস পুরকায়স্থ, পূষ্প দেব, তপন পন্ডিত, সহ-সাধারণ সম্পাদক গৌতম সাহা, সুপ্রতিম দেব, সুশান্ত কুমার সাহা, সহ-কোষাধ্যক্ষ চিন্ময় রায়, দপ্তর সম্পাদক রথীন্দ্র গোস্বামী, সাংগঠনিক সম্পাদক সুযাস মিত্র শুভ, সহ-সাংগঠনিক সম্পাদক অভিজিৎ চক্রবর্তী, সাংস্কৃতিক সম্পাদক জ্যোর্তিময় বিশ্বাস ও সহ-সাংস্কৃতিক সম্পাদক গৌতম সিকদার।

 

এছাড়া রয়েছেন আইন ও গবেষণা সম্পাদক পলাশ পাত্র, সহ-আইন ও গবেষণা সম্পাদক সঞ্জয় কুমার রায়, সমাজসেবা সম্পাদক নিখিল চন্দ্র সাহা, সহ-সমাজসেবা সম্পাদক দেব ভৌমিক রনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক তপন মন্ডল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক বিকাশ কুমার মন্ডল, কার্যকারী পরিষদের সদস্য প্রদীপ মজুমদার, প্রদীপ কুমার সাহা, চিরঞ্জিৎ মজুমদার, কনক জ্যোর্তি বর্মা, কঙ্কণ কান্তি ঘোষ, প্রশান্ত মন্ডল ও লিটন বিশ্বাস।

 

সভায় অনেকের মধ্যে বক্তব্য দেন প্রশান্ত পুরকায়স্থ, গৌতম সাহা, তপন পন্ডিত, প্রদীপ মজুমদার, সুশান্ত কুমার সাহা, পলাশ পাত্র, গৌতম সিকদার, সুযাস মিত্র শুভ, রথীন্দ্র গোস্বামী, সঞ্জয় কুমার রায়, দেব ভৌমিক রনি, বিকাশ কুমার মন্ডল ও অভিজিৎ চক্রবর্তী।

 

সভায় আগামী ২৭ মে রোববার পূর্ব লন্ডনের ব্রাডি আর্টস্ সেন্টারে বাংলা নববর্ষ উদযাপন করার ঘোষণা দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *