Thu. Feb 27th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

রাজশাহীতে বিএনপির সমাবেশ স্থগিত

1 min read

রাজশাহী : বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ স্থগিত করা হয়েছে। দলটির নেতারা বলেছেন, বিভাগের বেশ কয়েকটি জেলায় বন্যা চলায় এবং সমাবেশ অনুষ্ঠানে পুলিশের অনুমতি না মেলার কারণে সমাবেশ স্থগিত করা হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুরে রাজশাহী মহানগর বিএনপির দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই ঘোষণা দেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

 

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের সব বিভাগীয় শহরে সমাবেশের অংশ হিসেবে আগামী ২৯ জুলাই রাজশাহীতে সমাবেশ করা হবে বলে ঘোষণা দিয়েছিল বিএনপি। এ নিয়ে রাজশাহীতে বিভাগের নেতারা প্রস্তুতি সভাও করেছিলেন।

 

সংবাদ সম্মেলনে মিজানুর রহমান মিনু বলেন, রাজশাহীতে সমাবেশের জন্য এখনো পর্যন্ত পুলিশ অনুমতি দেয়নি। তাছাড়া বিভিন্ন স্থানে বন্যা চলছে। তাই সমাবেশ স্থগিত করা হলো। আগামী সেপ্টেম্বরের পর বন্যা কেটে গেলে সমাবেশ করা হবে।

 

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দলের বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, মহানগরের সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন প্রমুখ।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.